• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ভাইরাল চাওয়ালির প্রেমে পড়ে রাস্তার পাগল চিত্রনায়ক আদি (ভিডিও)


আকাশ নিবির মার্চ ২৫, ২০২৪, ০৭:২৫ পিএম
ভাইরাল চাওয়ালির প্রেমে পড়ে রাস্তার পাগল চিত্রনায়ক আদি (ভিডিও)

ঢাকা: এ যেন সিনেমার গল্পকেও হার মানায়। বাংলাদেশের চলচ্চিত্রের নায়ক হতে এসেছিলেন রাজধানীর আজিমপুরের বাসিন্দা আদনান আদি। একাধিক সিনেমাও করেছেন তিনি। আর কাজ করতে এসে নাম জড়িয়েছেন একাধিক মেয়েদের সঙ্গে প্রেমের সম্পর্ক করে। এমন চাঞ্চল্যকর তথ্য জানিয়েছেন শিল্পকলা একাডেমির সামনে চা বিক্রি করা একসময়ের  নায়িকা লাভলী লিপি।

তিনি জানান, নায়ক আদনান আদীর প্রথম সিনেমার নায়িকা ছিলেন তিনি। শুটিং থেকে প্রেম, তিনমাস গড়াতেই করেন বিয়ে। এর চারমাস পর গর্ভবতী হন নায়িকা লাভলী লিপি। কিন্তু নায়ক আদনান আদীর প্রলোভনে গর্ভপাত করান। তাতেই ক্ষিপ্ত হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন তিনি। এরপর থেকে পলাতক নায়ক আদনান। 

লিপি বলেন, মামলার পর আদনানের নামে ওয়ারেন্ট বের হয়। এতে পলাতক দেখানো হয় তাকে। বিভিন্ন জায়গায় খুঁজাখুজির পর এক বছর আগে রাস্তায় পাগল অবস্থায় পাওয়া যায় আদনানকে। এখনও সে পাগল হয়েই রাস্তায় রাস্তায় ঘুরছেন। এরপরও তাকে আরেকটা সুযোগ দিতে চান লাভলী। শুধু তার একটাই চাওয়া মাদক আর নারী থেকে দূরে থাকতে হবে আদনানকে।

এ নিয়ে নাট্য অভিনেতা তাহের উদ্দিন মনা জানান, ‘আদি মিডিয়ায় গিয়ে খারাপ হয়ে গেছে। নেশা করতো। বিভিন্ন মেয়েদের সঙ্গে চলাফেরা করতো। আদনান আমাদের এলাকার (আজিমপুর) ছোট ভাই। ছোট থেকেই তাকে চিনি এবং জানি। এক সঙ্গে ফুটবল, ক্রিকেট খেলতাম। ওরা তিন ভাইবোনের মধ্যে আদনান ছোট। বড় ভাই দেশের বাইরে থাকেন মেঝো ভাই নিজের বাড়িতেই থাকেন।’ 

মনা আরও জানান, ‘সিনেমা করতে গিয়ে লাভলি নামের একটি মেয়ের সঙ্গে প্রেম হয়। তারপর বিয়েও হয়। এনিয়ে তাদের পারিবারিক ঝামেলারও সৃষ্টি হয়েছিল। তাছাড়া দেখতাম তাকে মাঝে মাঝে নানান প্রশাসনের লোক গ্রেফতার করে নিয়ে যেত আবার ছেড়েও দিত। বিয়ের পর তাকে জেল খাটতে হয়েছিল কি না তা জানি না। তবে মাঝ পথে নেশা করার জন্য তাকে রিহাবে রাখা হয়েছিল। রিহাব থেকে আসার পরও তাকে বারে মদ খেতে দেখেছিলাম। এরপর শুনেছি সে নাকি পাগল হয়ে গেছে। আদি এখন কোথায় আছে জানি না। তাকে পরিবার থেকে অনেক খুঁজে পাওয়া যায়নি।’ 

অন্যদিকে জানা যায়, মূলত ভাইরাল চাওয়ালি নায়িকা লাভলীর প্রেমে পড়ে রাস্তায় রাস্তায় ঘুরছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক আদনান আদি। একে অপরকে ভালোবেসে বিয়ে করে সুখেই কাটছিলো তাদের দিন। কিন্তু হঠাৎ করে আসা এক ঝড়ে আদনান পাগল হয়ে ঘুরছেন রাস্তায় রাস্তায় আর লাভলী চা বিক্রি করছেন রাজধানীর শিল্পকলা একাডেমির সামনে। 

তবে শুধু সন্তান নষ্ট নয়, আদনানের বিরুদ্ধে একাধিক অভিযোগ লাভলীর। জানান, নারী এবং মাদকে আসক্ত ছিলেন আদনান। যেটা মেনে নিতে পারেননি লাভলী। এরপরও শুধু ভালোবাসার টানে দীর্ঘ ৯ মাস পর আদনানকে জেল থেকে মুক্ত করেন তিনি। কিন্তু অনেক চেষ্টা করেও আদনানকে ভালো করতে পারেননি তাকে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

এএন/আইএ

Wordbridge School
Link copied!