• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

থাইল্যান্ডে শুরু জিৎ-ফারিয়ার ‘বস-২’


বিনোদন প্রতিবেদক মার্চ ৮, ২০১৭, ০৩:০৬ পিএম
থাইল্যান্ডে শুরু জিৎ-ফারিয়ার ‘বস-২’

ঢাকা: ‘বাদশা দ্য ডন’ নামের ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো তুমুল জনিপ্রয় অভিনেতা জিতের সঙ্গে অভিনয় করেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। ছবিটি কলকাতা ও ঢাকায় তুমুল হিটও হয়েছিল। বছর ঘুরেই ফের জিতের সঙ্গে অভিনয় করতে চলেছেন ফারিয়া!

জিৎ অভিনীত সুপার হিট ছবি ‘বস’-এর সিক্যুয়াল ‘বস-২’-এ অভিনয় করছেন ফারিয়া! ছবির শ্যুটিংয়ে অংশ নিতে ৬ মার্চ ঢাকা ছাড়েন তিনি। বর্তমানে তিনি অবস্থান করছেন থাইল্যান্ডে। আর সেখানেই টানা কুড়ি দিনের মতো শ্যুটিং শেষে দেশে ফিরবেন তিনি। 

তারআগে, চলতি মাসের প্রথমদিনেই থাইল্যান্ডে চুলের রং পরিবর্তন করতে গিয়েছিলেন ফারিয়া। ‘বস-২’ সিনেমার জন্যই তাকে চুলের রঙ পরিবর্তন করতে হয়েছে। এরপর ঢাকা এসে শ্যুটিংয়ের কারণেই ফের থাইল্যান্ডে পাড়ি দেন ফারিয়া। ৭ মার্চ থেকে শুরু হয়েছে সিনেমার শ্যুটিং।    

‘বস’ নামের ছবিটিতে জিতের নায়িকা হিসেবে ছিলেন শুভশ্রী। আসন্ন ‘বস-২’ ছবিতেও আছেন তিনি, কিন্তু এবার জিতের দ্বিতীয় নায়িকা হিসেবে যুক্ত হচ্ছেন নুসরাত ফারিয়া। এরইমধ্যে ‘বস ২’-এর প্রথম ঝলক প্রকাশ করেছেন নির্মাতা। আর এবার ছবিটির সঙ্গে যুক্ত হয়েছে বাংলাদেশের ‘জাজ মাল্টিমিডিয়া’।       

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!