• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

আব্রামের সঙ্গে শাকিব–অপুর প্রথম ঈদ


বিনোদন প্রতিবেদক  আগস্ট ৩০, ২০১৭, ০৫:২২ পিএম
আব্রামের সঙ্গে শাকিব–অপুর প্রথম ঈদ

ঢাকা: এই মুহূর্তে তারকাদের সন্তানদের মধ্যে সবচেয়ে আলোচিত, আদরনীয় ও তারকা খ্যাতির শীর্ষে আছে ঢালিউড সুপারস্টার শাকিব খানের একমাত্র ছেলে আব্রাম খান। চলতি বছরে তুমুল নাটকীয়তায় আব্রামের পরিচয় প্রকাশ্যে আসে। এরপর থেকে বাবার চেয়ে তারকাখ্যাতি এখন কম নয় তার!

তবে সবকিছুর পরেও বাপ-বেটার রসায়ন সর্বদা তুঙ্গে! অথচ প্রায় বছর পূর্ণ হতে যাওয়া এই জুনিয়র খানকে জীবনের প্রথম ঈদটা করতে হলো বাবাকে ছাড়াই! আর তা হয়েছে গত ঈদে। তবে এবারের কোরবানির ঈদটা উৎযাপন হচ্ছে বাবার সঙ্গেই!

গেল রজমানের ঈদটি পুত্র আব্রামের জীবনের প্রথম ঈদ হলেও ঈদের দিনের উৎসবে বাবা শাকিব খানকে কাছে পাননি জুনিয়র শাকিব! অবশ্য এর জন্য বাবার পেশা-ই দায়ী! কারণ, ঈদুল ফিতরে শাকিব খান  ‘চালবাজ’ ছবির শ্যুটিংয়ে লন্ডনে ছিলেন।

যদিও শেষ পর্যন্ত সেখানে টেকনিশিয়ানদের সঙ্গে নির্মাতা, প্রযোজকের ঝামেলায় শ্যুটিং না করেই দেশে ফিরেছিলেন শাকিব। কিন্তু ঈদের দিন থাকতে পারেননি স্ত্রী-পুত্রের সঙ্গে! তবে এবার ঈদুল আযহায় থাকবেন স্ত্রী-পুত্রের পাশে!

ছেলের প্রথম ঈদে বাবাকে কাছে না পাওয়ায় কিছুটা হতাশও ছিলেন স্ত্রী অপু ইসলাম খান (অপু বিশ্বাস)। ঈদের সময় শাকিবের শ্যুটিং পড়ে যাওয়ায় অপুর কণ্ঠেও আক্ষেপও শোনা যায় সে সময়।

এবার শাকিব থাকছেন দেশেই। তবে, ঈদের দুদিন পরই সেই ‘চালবাজ’ছবির শ্যুটিংয়ে অংশ নিতে উড়ে যাবেন লন্ডনে।

ঢাকা-কলকাতার যৌথ প্রযোজনায় নির্মিত ‘চালবাজ’ছবির শ্যুটিংয়ে শাকিব খান আসছে ৪ সেপ্টেম্বর যাবেন লন্ডনে। অনন্য মামুন ও কলকাতার জয়দীপ মুখার্জীর নির্মাণে এই ছবিটি প্রযোজনা করছে এসকে মুভিজ। ছবিতে শাকিবের বিপরীতে দ্বিতীয়বারের মতো অভিনয় করতে চলেছেন শুভশ্রী।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!