• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

জয়ের জন্মদিন আজ, আলাদা আয়োজন শাকিব-অপুর


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৭, ২০১৭, ০২:২৪ পিএম
জয়ের জন্মদিন আজ, আলাদা আয়োজন শাকিব-অপুর

ঢাকা : ছেলে আব্রাম খান জয়ের জন্মদিনেও এক হচ্ছেন না তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস । আজ বুধবার (২৭ সেপ্টেম্বর) দুজন আলাদা দুই রকমের আয়োজন করছেন ছেলের জন্মদিন উদযাপনে। এমনকি তারা কেউ কারো অনুষ্ঠানে থাকবেন না।

বুধবার সন্ধ্যায় গুলশানের এক রেস্তোরাঁয় জাঁকজমক পরিবেশে ছেলের জন্মদিনের কেক কাটার আয়োজন করেছেন অপু বিশ্বাস। সেই অনুষ্ঠানের কথা জানেন না শাকিব। তাই সেখানে থাকছেন না তিনি। আর শাকিব খান ছেলের জন্মদিন উদযাপন করবেন গুলশান আজাদ মসজিদে দুপুরে মিলাদ আর গরিবদের মধ্যে খাবার বিতরণ করে। ছেলের জন্য সবার কাছে দোয়া চাইছেন তিনি।

শাকিব ও অপুর বিচ্ছিন্নতা এমনই যে ছেলের জন্মদিনের নিমন্ত্রণ কার্ডে তার কোনো অস্তিত্ব নেই। এই কার্ড দিয়ে শাকিব খানের বন্ধু, আত্মীয়, পরিচিতজন আর চলচ্চিত্রসংশ্লিষ্ট ব্যক্তিদের দাওয়াত করেছেন অপু।

চলচ্চিত্রের জনপ্রিয় এই জুটি ২০০৮ সালে গোপনে বিয়ে করেন। এরপর নয় বছর বিয়ের কথা গোপন রাখেন তারা। গত বছর ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় আব্রাম খানের। এটাও গোপন রাখা হয়। অবশেষে গত ১০ এপ্রিল বিকালে সাত মাসের ছেলেকে সঙ্গে নিয়ে একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে সব প্রকাশ করেন অপু বিশ্বাস। শাকিব প্রথম দিকে ক্ষুব্ধ হলেও পরে সবকিছু স্বীকার করেন এবং অপুর সঙ্গে সুখের সংসার পাতবেন বলে জানান।

কিন্তু সেই সুখের সংসার যে এখনো পাতা হয়নি, ছেলে আব্রাম খানের জন্মদিন ঘিরে তা আবার প্রকটভাবে প্রকাশিত হলো।

তবে একটি জাতীয় দৈনিকের সঙ্গে আলাপকালে অপু দাবি করেন, মাস দেড়েক আগে একজনের মাধমে শাকিব ছেলের জন্মদিন আয়োজনের কথা বলেন তাকে। অপুর ভাষ্য, সবকিছু আমি গুছিয়ে আনি। সপ্তাহ খানেক আগে সে বলল, দোয়া আর মিলাদ মাহফিল করবে এবং গরিব-দুস্থদের খাওয়াবে। শোনার পর আমি ভাবলাম, ঠিক আছে, ও ওর মতো করুক, আমি আমার মতো করি।

জন্মদিনের উপহার হিসেবে ছেলেকে সোনার মুকুট দিচ্ছেন অপু। কাতার থেকে আনিয়েছেন শেরওয়ানি। তবে শাকিব খান ছেলের জন্য কোনো উপহার কেনেননি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!