• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সোহেল রানার হার্টে দুটি ব্লক, সবার কাছে দোয়া কামনা


বিনোদন প্রতিবেদক মার্চ ১০, ২০১৯, ০৪:০৩ পিএম
সোহেল রানার হার্টে দুটি ব্লক, সবার কাছে দোয়া কামনা

সোহেল রানা

ঢাকা: ২ মার্চ অসুস্থ হয়ে সিঙ্গাপুরে যান চিত্রনায়ক মাসুদ পারভেজ সোহেল রানা। সেখানে ডাক্তারী পরিক্ষায় ধরা পড়ে হার্টে দুটি ব্লক। উন্নত চিকিৎসা শেষে গত ৮ মার্চ রাত ১২টায় ঢাকা এসেছেন সোহেল রানা। বর্তমানে তার শারীরিক অবস্থা স্বাভাবিক রয়েছে।

সোহেল রানা দুপুরে জানান, ‘আল্লাহর রহমতে সকলের দোয়ায় আমি বেঁচে ফিরে এসেছি। আমি বুঝতেও পারিনি আমার হার্ট ব্লক হয়েছিল। ডাক্তারী পরিক্ষার পর জানতে পারি আমার হার্টে দুটি ব্লক ধরা পড়েছে। ওই মুহূর্তে প্রস্তুত ছিলাম না অপারেশন করার জন্য। ডাক্তারের পরামর্শে আমার অপারেশন করানো হয়েছে।’

তিনি আরও বলেন, ‘আমি ৮ মার্চ রাত ১২টায় ঢাকায় এসেছি। এখন সম্পন্ন বিশ্রামে রয়েছি। ডাক্তার আমাকে ভারী কাজ করতে নিষেধ করেছেন। আমি এখন তাদের পরামর্শ অনুযায়ী চলাফেরা করছি। আমার জন্য সবাই দোয়া করবেন। আমি সোহেল রানা আপনাদের ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে চাই।’

বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ মুক্তিযুদ্ধের চলচ্চিত্র ওরা ১১ জন ছবির প্রযোজক হিসেবে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন তিনি। ১৯৭৩ সালে কাজী আনোয়ার হোসেনের বিখ্যাত কাল্পনিক চরিত্র ‘মাসুদ রানা’ একটি গল্প অবলম্বনে মাসুদ রানা ছবির নায়ক হিসেবে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেন। একই ছবির মাধ্যমে তিনি মাসুদ পারভেজ নামে পরিচালক হিসেবেও যাত্রা শুরু করেন।

বাংলাদেশের চলচ্চিত্র শিল্পে তার অসামান্য অবদানের জন্য বাংলাদেশ সরকারের কাছ থেকে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন সোহেল রানা।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!