• ঢাকা
  • শনিবার, ২৫ জুন, ২০২২, ১২ আষাঢ় ১৪২৯

ইগর জেলেনস্কির সঙ্গে লুকিয়ে প্রেম করছেন পুতিনকন্যা


আন্তর্জাতিক ডেস্ক মে ২২, ২০২২, ০৪:১৫ পিএম
ইগর জেলেনস্কির সঙ্গে লুকিয়ে প্রেম করছেন পুতিনকন্যা

ঢাকা : রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের ছোট মেয়ে ক্যাটেরিনা টিখোনোভার নাকি জেলেনস্কির সঙ্গে লুকিয়ে লুকিয়ে প্রেম করছেন! বেশ কয়েকবার তারা একসঙ্গে দেখাও করেছেন। আর এ নিয়ে ঝড় উঠেছে নেটিজেনদের মধ্যে।

তবে এই জেলেনস্কি ইউক্রেন প্রেসিডেন্ট নন, তিনি হলেন একজন নৃত্যশিল্পী, যার নাম ইগর জেলেনস্কি। কাকতালীয়ভাবে দুজনের নামই জেলেনস্কি। আর এই খবর ফাঁস হতেই তুমুল আলোচনা শুরু হয়েছে বিভিন্ন সংবাদমাধ্যমে। রসিকতা করতেও ছাড়েননি অনেকে।

জার্মানের সংবাদপত্র ডের স্পিগেল ও রাশিয়ার সংবাদমাধ্যম আইস্টোরিজের দাবি, প্রেমিকের সঙ্গে দেখা করতে মাঝেমধ্যেই জার্মানির শহর মিউনিখে যেতেন ৩৫ বছরের ক্যাটেরিনা। তার বিমানযাত্রার তথ্যও তুলে ধরা হয় প্রতিবেদনে। যেখানে দেখা গেছে ২০১৭  থেকে ২০১৯ সালের মধ্যে ৫০ বারেরও বেশি সময় মিউনিখ যাতায়াত করেছেন ক্যাটেরিনা।

শুধু তাই নয়, ক্যাটেরিনা ও জেলেনস্কির দুই বছরের একটি কন্যাসন্তানও রয়েছে বলে দাবি করা হয়েছে ওই প্রতিবেদনে। মেয়েটি জেলেনস্কির সঙ্গেই মিউনিখে থাকেন।

পুতিনের দুই কন্যার একজন হলেন মারিয়া ভরোন্তোসভা ও আরেকজন হলেন ক্যাটেরিনা। মারিয়া সম্পর্কে বিশেষ কিছু না জানা গেলেও ক্যাটেরিনা লোকসমক্ষে থাকতেই বেশি পছন্দ করেন।

একজন ব্যালে নৃত্যশিল্পী হিসেবে খ্যাতিও রয়েছে তার। নাচ নিয়েই বেশি ব্যস্ত থাকেন ক্যাটেরিনা। ২০১৩-তে পুতিনের বন্ধুর ছেলে কিরিল সামালোকে বিয়ে করেছিলেন ক্যাটেরিনা।

কিন্তু সেই সম্পর্ক ২০১৭-তেই ভেঙে যায়। তার পরই ক্যাটেরিনা জার্মানির এক ব্যালে শিল্পীর প্রেমে পড়েন বলে বিভিন্ন সংবাদমাধ্যমে দাবি করেছে। সূত্র: দ্য ডেইলি মেইল

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System