• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

নিবন্ধন সনদ পেল সোনালীনিউজ


নিজস্ব প্রতিনিধি জুলাই ২৭, ২০২২, ০১:১১ পিএম
নিবন্ধন সনদ পেল সোনালীনিউজ

ফাইল ছবি

ঢাকা : নিবন্ধন সনদ পেয়েছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন গণমাধ্যম সোনালীনিউজ। বুধবার (২৭ জুলাই) দুপুরে সচিবালয়ে সোনালীনিউজ এর প্রতিনিধির কাছে নিবন্ধন সনদ হস্তান্তর করেন তথ্য অধিদপ্তরের প্রধান তথ্য অফিসার মো. শাহেনুর মিয়া। সোনালীনিউজের নিবন্ধন নং ১৩৪।

এর আগে গত ১৪ জুলাই নিবন্ধনের অনুমতি পায় সোনালীনিউজ। সরকারি বিধি-বিধান অনুসরণ করে আজ নিবন্ধন সনদ পেল প্রতিশ্রুতিশীল গণমাধ্যমটি। 

দিন যত যাচ্ছে সাফল্যের সঙ্গে পাঠকের মনে স্থান করে নিচ্ছে সোনালীনিউজ। এ কারণে দেশ-বিদেশে প্রতিদিন লাখ লাখ পাঠক-দর্শক পড়ছেন এবং এর ভিডিও সংবাদ দেখছেন। বিশ্বের ছড়িয়ে-ছিটিয়ে থাকা বাংলা ভাষাভাষী মানুষ প্রতিদিন সবার আগে সর্বশেষ খবর পেতে যুক্ত হন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোর্টালটির অনুসারীর সংখ্যা প্রায় ১৩ লাখ। আধুনিক প্রযুক্তিকে সঙ্গে নিয়ে প্রতিদিন এগিয়ে যাচ্ছে। সরাসরি সংবাদ প্রচার, মাল্টিমিডিয়া জার্নালিজমে এগিয়ে আছে সবার চেয়ে।

এদিকে নিবন্ধনের সনদ পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় সোনালীনিউজের প্রকাশক ও ইউনুছ গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পোর্টালটির সম্পাদক মো. তাজুল ইসলাম। একইসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি। 

তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় সম্পাদক মো. তাজুল ইসলাম বলেন, নিবন্ধন পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। এর ফলে আমাদের দায়িত্ব আরও বেড়ে গেল। সবার আগে সকল সংবাদ পাঠকদের কাছে পৌঁছতে সোনালীনিউজ টিম আরও গতিশীলতা নিয়ে সামনের দিকে এগিয়ে যাবে বলে প্রত্যয় ব্যক্ত করেন তিনি। 

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!