• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ক্র্যাবের সভাপতি তমাল, সাধারণ সম্পাদক মামুন


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১০, ২০২৩, ০৭:৪৪ পিএম
ক্র্যাবের সভাপতি তমাল, সাধারণ সম্পাদক মামুন

ঢাকা: অপরাধ বিটের সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) কার্যনির্বাহী কমিটি নির্বাচনে সভাপতি পদে দ্বিতীয় বারের মতো নির্বাচিত হয়েছেন মির্জা মেহেদী তমাল। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মামুনুর রশীদ।

মঙ্গলবার (১০ জানুয়ারি) দিনভর ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করা হয়। ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে সকাল ১০টায় ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সিনিয়র সাংবাদিক পারভেজ খানসহ চার সদস্যের নির্বাচন কমিশন।

সভাপতি পদে তমাল পেয়েছেন ১৫২ ভোট। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল খায়ের পেয়েছেন ১১৪ ভোট।

সহসভাপতি পদে বিজয়ী মিজানুর রহমান (মাসুম মিজান) পেয়েছেন ১৬১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহীন আবদুল বারী পেয়েছেন ১০৩ ভোট।

সাধারণ সম্পাদক পদে বিজয়ী মামুনুর রশীদ পেয়েছেন ১৫৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সিরাজুল ইসলাম পেয়েছেন ১১০ ভোট।

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে রুদ্র মিজান, অর্থ সম্পাদক পদে এমদাদুল হক খান, সাংগঠনিক সম্পাদক পদে আনোয়ারুল হক বকুল, দফতর সম্পাদক পদে কামাল হোসেন (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে এস এম ফয়েজ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে আবু জাফর, প্রশিক্ষণ ও তথ্যপ্রযুক্তি সম্পাদক পদে ঈসমাইল হুসাইন ইমু (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), কল্যাণ সম্পাদক পদে ওয়াসিম সিদ্দিকী, আন্তর্জাতিক সম্পাদক পদে মো. তানভীর হাসান এবং কার্যনির্বাহী সদস্য পদে আব্দুল্লাহ আল মামুন, জসীম উদ্দীন ও এনামুল করীম রুপম বিজয়ী হয়েছেন।

সোনালীনিউজ/এলআই/আইএ

Wordbridge School
Link copied!