• ঢাকা
  • শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭
Sonalinews.com

যেখানেই দুর্নীতি, সেখানেই অভিযান


নিজস্ব প্রতিনিধি নভেম্বর ২১, ২০২০, ০৩:০৮ পিএম
যেখানেই দুর্নীতি, সেখানেই অভিযান

ফাইল ছবি

ঢাকা : যেখানেই দুর্নীতি, সেখানেই আমাদের নিরাপত্তা বাহিনীর অভিযান চলবে। গুলশানের (মেরুল বাড্ডায় গোল্ডেন মনিরের বাড়ি) অভিযান তারই একটি অংশ বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শনিবার (২১ নভেম্বর) দুপুরে রাজধানীর মগবাজার ওয়্যারলেস কলোনি সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন (এসটিএস) উদ্বোধনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে বলেই সিরাজগঞ্জে জঙ্গি আস্তানার জঙ্গিরা আত্মসমর্পণ করেছে।

আসাদুজ্জামান খান কামাল বলেন, আমাদের আইন-শৃঙ্খলা বাহিনীর কাজ করছে বলেই সিরাজগঞ্জে জঙ্গি আস্তানার জঙ্গিরা আত্মসমর্পণ করেছে। র‍্যাব গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায়। জঙ্গিরা বাধ্য হয়ে আত্মসমর্পণ করেছে। তারা (জঙ্গিরা) বুঝতে পেরেছে দেশ এগিয়ে যাচ্ছে, জঙ্গি আক্রমণ করে দেশকে আর অন্ধকারে নিয়ে যাওয়া যাবে না বলেই তারা আত্মসমর্পণ করেছেন। আমাদের নিরাপত্তা ও গোয়েন্দা বাহিনীর সবসময় তৎপর আছে বলেই সেই নির্ভরতার জায়গাটিতে আমরা এসেছি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, করোনা ভাইরাস বিশ্বের মধ্যে যেভাবে আলোড়ন সৃষ্টি করে ফেলে ছিল কিন্তু বাংলাদেশে তেমনটা হয়নি। প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় আমরা কোভিডে যারা আক্রান্ত হয়েছিলো আমরা তাদের চিকিৎসাসেবা দিতে পেরেছি। করোনা ভাইরাস বিস্তাররোধে ও আমরা ব্যবস্থা গ্রহণ করেছি। করোনার মধ্যে যাদের অর্থনৈতিক বিপর্যয় হবে বিষয়টি মাথায় রেখে আমরা কৃষিক্ষেত্রে জোর দিয়েছি। সেটার সুফলও আমরা পেয়েছি।

সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন (এস টি এস) নিয়ে তিনি বলেন, ঢাকা সিটি করপোরেশনের এই ধরনের ইমারত (এস টি এস) বহু জায়গায় নির্মিত হয়েছে। ট্রেনটি স্কুলের সামনে ছিল একটি ময়লার ভাগাড়। নাকে রুমাল না দিয়ে কোনো মানুষ এখান দিয়ে যেতে পারতো না। ময়লার দুর্গন্ধের কারণে স্কুলের ছাত্র-ছাত্রী কমে গিয়েছিল। কেউ এখানে আসতে চাইতো না। স্টেশন স্থাপনের মাধ্যমে সেই অসহ্য যন্ত্রণা থেকে মুক্তি পেলো এই এলাকাবাসীরা।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৈমুর রেজা খোকন, ৩৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোক্তার সরদার প্রমুখ।

সোনালীনিউজ/এমএএইচ

Side banner