• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

নিজের টিকা নেওয়ার বিষয়ে যা বললেন প্রধানমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২৭, ২০২১, ০৬:২২ পিএম
নিজের টিকা নেওয়ার বিষয়ে যা বললেন প্রধানমন্ত্রী

ঢাকা: আনুষ্ঠানিকভাবে করোনা টিকাদান কার্যক্রমের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।বুধবার (২৭ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে টিকাদান কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

তার উদ্বোধনের পরই প্রথম করোন টিকা নেন ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালের স্টাফ নার্স রুনু বেরোনিকা কস্তা।এরপর একেএকে টিকা নেন চিকিৎসক আহমেদ লুৎফুল মোবেন, স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক নাসিমা সুলতানা, ট্রাফিক পুলিশের মতিঝিল বিভাগের কর্মকর্তা দিদারুল ইসলাম ও ব্রিগেডিয়ার জেনারেল এম ইমরান হামিদ।

গণভবন থেকে টিকাদান দেখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।এসময় নিজে করোনাভাইরাসের টিকা নেওয়ার বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আগে আগে নিলে বলবে আগে নিজেই নিল, কাউকে দিল না। সবাইকে দিয়ে নেই তারপর আমি নেব। এ সময় টিকা গ্রহীতাদের সাহস দেন ও শুভকামনা জানান তিনি।

প্রথম ভ্যাকসিন নিতে আসেন সিনিয়র নার্স রুনু ভেরোনিকা কস্তা। এ সময় প্রধানমন্ত্রী তাকে জিজ্ঞাসা করেন, নার্ভাস লাগছে না তো? জবাবে রুনু জানান, তিনি ভয় পাচ্ছেন না। এ সময় প্রধানমন্ত্রী তার প্রশংসা করে বলেন, দোয়া করি তুমি জীবনে আরও অনেক মানুষের সেবা করবে।

সোনালীনিউজ/আইএ
 

Wordbridge School
Link copied!