• ঢাকা
  • বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯

বিমানবন্দরে যাত্রীকে চড় মারায় কাস্টমস কর্মকর্তা বরখাস্ত


নিজস্ব প্রতিবেদক আগস্ট ৮, ২০২২, ০৯:১৬ পিএম
বিমানবন্দরে যাত্রীকে চড় মারায় কাস্টমস কর্মকর্তা বরখাস্ত

ঢাকা: মালয়েশিয়া থেকে আসা এক ব্যক্তিকে চড় মারার অভিযোগ ওঠার পর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক কাস্টমস কর্মকর্তা সাময়িক বরখাস্ত হয়েছেন।

বরখাস্ত হওয়া সোহেল রানা ঢাকা কাস্টমস হাউজের সহকারী রাজস্ব কর্মকর্তা ছিলেন। রোববার (৭ আগস্ট) তাকে সাময়িক বরখাস্তের আদেশ হয়।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা কাস্টম হাউজের উপকমিশনার সানোয়ারুল কবীর সোমবার গণমাধ্যমকে বলেন, তার (সোহেল রানা) বিষয়ে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামা কিশোরেগঞ্জের এক ব্যক্তিকে তল্লাশির নামে হয়রানি ও চড় মারার অভিযোগ উঠেছে সোহেল রানার বিরুদ্ধে।

বিমানবন্দর কর্মকর্তারা জানান, শুক্রবার রাত সোয়া ১২টার দিকে মালিন্দো এয়ারে শাহজালাল বিমানবন্দরে নামেন ওই ব্যক্তি। বিমানবন্দর থেকে বের হওয়ার সময় তাকে নানা হয়রানির শিকার হতে হয়।

এক কর্মকর্তা গণমাধ্যমকে বলেন, ওই ব্যক্তিকে প্রথমে কাস্টমস জোনে জিজ্ঞাবাবাদ করেন সহকারী রাজস্ব কর্মকর্তা সোহেল রানা। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার গালে চড় মারেন। এরপর কাস্টমসের অন্যান্য কর্মকর্তারা তাকে দীর্ঘসময় কাস্টমস ডেস্কে আটকে রেখে তার লাগেজ তল্লাশিও করেন। তবে কিছু না পাওয়ায় তাকে ছেড়ে দেওয়া হয়।

ঘটনাটি সংবাদমাধ্যমে আলোচিত হওয়ার পর সোহেল রানার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে কাস্টমস কর্তৃপক্ষ।
 
সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System