• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আর্জেন্টিনার জার্সি পরা ব্যক্তিকে খুঁজছে পুলিশ


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ৮, ২০২২, ০৩:০৯ পিএম
আর্জেন্টিনার জার্সি পরা ব্যক্তিকে খুঁজছে পুলিশ

ঢাকা: রাজধানীর নয়াপল্টনে পুলিশের সঙ্গে গতকাল বিএনপির সংঘর্ষের সময় আর্জেন্টিনার জার্সি গায়ে শটগান হাতে এক ব্যক্তির ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। তার পরিচয় কি- তা নিয়ে চলছে আলোচনা। তবে তাকে শনাক্তের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে সাংবাদিকদের এ তথ্য জানান ডিএমপির যুগ্ম-পুলিশ কমিশনার (অপারেশন) বিপ্লব কুমার সরকার।

ওই ব্যক্তি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য কি না সাংবাদিকরা জানতে চাইলে বিপ্লব কুমার বলেন, গতকালের ঘটনার পরে জননিরাপত্তা রক্ষায় পুলিশের সবাই ব্যস্ত রয়েছে। জার্সি পরা ওই ব্যক্তিকে শনাক্তের চেষ্টা চলছে। এ বিষয়ে পরে জানানো হবে।

গতকাল বুধবার বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে একজন গুলিবিদ্ধ হয়ে মারা যান। আহত হন অনেকে। এ সময় বিএনপি কার্যালয়ে অভিযান চালিয়ে চাল, পানি, খিচুড়ি ও নগদ টাকা পাওয়া যায় বলে জানায় পুলিশ।

অভিযান চলাকালে নয়াপল্টন থেকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসসহ অনেক নেতাকর্মীকে গ্রেফতার করে পুলিশ।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!