• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বিআইএম কর্মচারী সমিতির সভাপতি ছারোয়ার, সম্পাদক রাজ্জাক


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২৯, ২০২৩, ০৩:৫৪ পিএম
বিআইএম কর্মচারী সমিতির সভাপতি ছারোয়ার, সম্পাদক রাজ্জাক

ঢাকা: বাংলাদেশ ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট (বিআইএম) কর্মচারী সমিতির দ্বি-বার্ষিক কাউন্সিলে ১৩ সদস্যের কার্যকরী কমিটি নির্বাচিত হয়েছে। বিআইএম-এর ১১৪ নম্বর কক্ষে শনিবার (২৮ জানুয়ারি) সকাল ১০টায় কাউন্সিল অনুষ্ঠিত হয়। 

দ্বি-বার্ষিক কাউন্সিলে দ্বিতীয় বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ ছারোয়ার হোসেন তালুকদার এবং তৃতীয়বারের মতো সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ আব্দুর রাজ্জাক।

কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন আহসান হাবীব, সহকারী সমন্বয় কর্মকর্তা, বিআইএম এবং সহযোগী কমিশনার হিসেবে ছিলেন রবিউল ইসলাম তাজবির ও মোঃ রফিকুল ইসলাম।

কাউন্সিলের দ্বিতীয় পর্বে নবনির্বাচিত কার্যকরী কমিটির পরিচিতি পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিআইএম মহাপরিচালক অতিরিক্ত সচিব তাহমিনা আখতার।

প্রধান অতিথি তার বক্তব্যে নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে কর্মচারীদের কল্যাণে অগ্রণী ভূমিকা রাখার দিকনির্দেশনামূলক গুরুত্বপূর্ণ মতামত ব্যক্ত করেন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিআইএম পরিচালক জসীম উদ্দীন বাদল। তিনি বলেন, এই সংগঠন কর্মচারীদের কল্যাণে ঐক্যবদ্ধ থেকে প্রতিষ্ঠানের স্বার্থে নিজ নিজ দায়িত্ব পালনে পারস্পরিক সহযোগিতা পরামর্শ দিয়ে উক্ত প্রতিষ্ঠানকে আরো শক্তিশালী করতে অগ্রণী ভূমিকা রাখবেন।

অনুষ্ঠানে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিআইএম-এর ব্যবস্থাপনা উপদেষ্টা ও ঊর্ধ্বতন প্রশাসনিক কর্মকর্তা নির্ঝর মজুমদার।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!