• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে সাত্তার ভূঁইয়া বিজয়ী 


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ১, ২০২৩, ০৬:৫৭ পিএম
ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে সাত্তার ভূঁইয়া বিজয়ী 

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন বিএনপি থেকে বহিস্কৃত স্বতন্ত্র প্রার্থী উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া (কলারছড়ি প্রতীক)। তিনি পেয়েছেন ৪৬ হাজার ৩২৩ ভোট।

তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুল হামিদ ভাসানী (লাঙ্গল) পেয়েছেন ৯, ৫০০ ভোট।

বুধবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ভোট গণনা শেষে এতথ্য জানা গেছে। 

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে প্রার্থী না দিলেও সেখানে বিএনপির পদত্যাগী এমপি উকিল আবদুস সাত্তার ভূঁইয়াকে সমর্থন দিয়েছে আওয়ামী লীগ।

উপনির্বাচনে মোট ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। তারা হলেন- বিএনপির চেয়ারপারসনের পদ থেকে পদত্যাগ করে স্বতন্ত্র প্রার্থী হওয়া এই আসনের ৫ বারের সাবেক সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া (কলারছড়ি প্রতীক), আশুগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি (বহিষ্কৃত) স্বতন্ত্র প্রার্থী আবু আসিফ আহমেদ (মোটর গাড়ি প্রতীক), জাতীয় পার্টি মনোনীত প্রার্থী অ্যাড. আব্দুল হামিদ ভাসানী (লাঙল), জাকের পার্টি মনোনীত প্রার্থী জহিরুল ইসলাম জুয়েল (গোলাপ ফুল) এবং এই আসনে জাতীয় পার্টির মনোনয়ন নিয়ে দুই বারের সাবেক সংসদ সদস্য স্বতন্ত্র প্রার্থী অ্যাড. জিয়াউল হক মৃধা (আপেল প্রতীক)। 

এরমধ্যে প্রতীক বরাদ্দের পর স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা পত্রিকায় বিবৃতি দিয়ে নির্বাচন থেকে সড়ে দাঁড়িয়েছেন।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!