• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ভোটাধিকার নিশ্চিত করতে নির্বাচন কমিশন প্রতিজ্ঞাবদ্ধ: সিইসি


বরিশাল প্রতিনিধি মে ২৮, ২০২৩, ১১:০৯ পিএম
ভোটাধিকার নিশ্চিত করতে নির্বাচন কমিশন প্রতিজ্ঞাবদ্ধ: সিইসি

বরিশাল : প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল বলেছেন, ভোটারদের ভোটাধিকার নিশ্চিত করতে নির্বাচন কমিশন প্রতিজ্ঞাবদ্ধ। নির্বাচনে ভোটাররা নির্ভয়ে ভোট দিতে আসবেন। তারা ভোটকেন্দ্রে প্রবেশ করে অবাধে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

রোববার (২৮ মে) বিকেলে বরিশাল নগরীর সার্কিট হাউজ সভাকক্ষে আসন্ন বরিশাল সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে সংশ্লিষ্ট কর্মকর্তা, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আইন শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হাবিবুল আউয়াল সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন, গণমাধ্যম ছবি তুলবে, তথ্য সংগ্রহ করবে এবং সম্প্রচারও করবে। জনগণ গণমাধ্যমের মাধ্যমেই জানবে নির্বাচন কতটা অবাধ এবং নিরপেক্ষ হয়েছে। ভালো নির্বাচন করেছি মুখে বললে সেটা অনেকেই বিশ্বাস করবে না।

তিনি বলেন, নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি নির্দেশনা দেওয়া আছে। কোনো প্রকার চ্যালেঞ্জ আসলে তা মোকাবিলা করতে হবে। আর আমাদের বিশ্বাস তারা এ বিষয়ে দক্ষ।

বরিশাল বিভাগীয় কমিশনার আমিন উল আহসানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান, রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান, মেট্রোপলিটন পুলিশ কমিশনার সাইফুল ইসলাম, র‌্যাব-৮ বরিশালের অধিনায়ক লে. কর্নেল মাহামুদুল হাসান, জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন, সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা হুমায়ুন কবির প্রমুখ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!