• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

খুলনায় ‘হ্যালো কেএমপি’ অ্যাপস উদ্বোধন 


খুলনা ব্যুরো  সেপ্টেম্বর ২০, ২০২৩, ০৬:৫৫ পিএম
খুলনায় ‘হ্যালো কেএমপি’ অ্যাপস উদ্বোধন 

খুলনা: খুলনা মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে আইনশৃঙ্খলা সংক্রান্ত সকল তথ্য ও সেবা সহজীকরণে ‘হ্যালো কেএমপি’ অ্যাপস উদ্বোধন করা হয়েছে। 

আজ বুধবার (২০ সেপ্টেম্বর) বিকালে কেএমপির সম্মেলনকক্ষে এই অ্যাপসের উদ্বোধন করেন কেএমপি কমিশনার মো. মোজাম্মেল হক।

অনুষ্ঠানে জানানো হয়, এই অ্যাপস থেকে জাতীয় জরুরি সেবা ১৯৯ এ কল করা যাবে। পুলিশকে আইন-শৃঙ্খলা রক্ষা সংক্রান্ত তথ্য দিয়ে সহযোগিতা করা যাবে। পুলিশের কাছে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অনলাইনে অভিযোগ করা যাবে। কেএমপির অনলাইন নিউজ পোর্টালটি ভিজিট করা যাবে। কেএমপির অফিসিয়াল ওয়েবসাইটটি ব্রাউজিং করা যাবে। কেএমপির সকল পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের মোবাইল নম্বর পাওয়া যাবে। অনলাইন জিডি করা যাবে। পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেটের আবেদন করা যাবে। পাসপোর্ট ভেরিফিকেশনের অগ্রগতির আপডেট সম্পর্কে জানা যাবে। খুলনা মহানগরীর আবহাওয়া ও ট্রাফিক আপডেট সম্পর্কে জানা যাবে। আইন-শৃঙ্খলা ও খুলনা মেট্রোপলিটন পুলিশের সেবা সংক্রান্ত সাধারণ জিজ্ঞাসার উত্তর পাওয়া যাবে।

এছাড়া খুলনাস্থ বিভিন্ন জরুরী সেবা দানকারী সরকারি প্রতিষ্ঠানের যোগাযোগ নম্বর পাওয়া যাবে। খুলনা মেট্রোপলিটন পুলিশের অফিসিয়াল ফেসবুক পেইজ ভিজিট করতে পারবে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কেএমপির অতিরিক্ত কমিশনার সরদার রকিবুল ইসলাম। অনুষ্ঠানে কেএমপির সকল পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এমএস

Wordbridge School
Link copied!