• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ফের কারাগারে সম্রাট


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ১২, ২০১৯, ১২:২৫ পিএম
ফের কারাগারে সম্রাট

ঢাকা : ক্যাসিনো-কাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটকে হৃদরোগ ইনস্টিটিউট থেকে আবারও কারাগারে নেওয়া হয়েছে।

শনিবার (১২ অক্টোবর) বেলা সাড়ে ১১টার পর কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুল ইসলাম বিষয়টি জানান।

মাহবুবুল ইসলাম বলেন, ‘১১টা ২০ মিনিটে হৃদরোগ ইনস্টিটিউট থেকে সম্রাটকে ছাড়পত্র দেওয়া হয়। এরপর কারারক্ষীদের পাহারায় তাকে কারাগারে নেওয়া হয়।’

বুকে ব্যথা অনুভব করায় জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন ছিলেন সম্রাট। চলতি মাসের ৮ তারিখে সকাল ৬টার দিকে তিনি অসুস্থ হয়ে পড়েন। সকাল ৭টা ৩০ মিনিটের দিকে তাকে কারাগার থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। পরে হৃদরোগ ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়।

উল্লেখ্য, রবিবার (৬ অক্টোবর) ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে সম্রাটকে গ্রেফতার করা হয়। এ সময় তার সহযোগী আরমানকেও গ্রেফতার করে র‌্যাব। পরে তাদের যুবলীগ থেকে বহিষ্কার করা হয়।

আলোচিত যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ঢাকার জুয়াড়িদের কাছে ‘ক্যাসিনো সম্রাট’ হিসেবে পরিচিত। জুয়া খেলাই তার পেশা ও নেশা। প্রতি মাসে ঢাকার বাইরেও যেতেন জুয়া খেলতে।

যুবলীগ নেতাদের আটকের পরে তাদের সঙ্গে নিয়ে রবিবার দিনভর রাজধানীতে সম্রাট ও আরমানের বাড়িতে অভিযান চালায় র‌্যাব।

এছাড়া নেশাগ্রস্ত অবস্থায় পেয়ে আটকের সময়ই সম্রাটের সহযোগী আরমানকে ছয় মাসের কারাদণ্ড দেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। আর কাকরাইলের অফিসে বন্যপ্রাণীর চামড়া সংরক্ষণের দায়ে সম্রাটকেও একই মেয়াদে দণ্ড দেওয়া হয়।

এরপর ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে কেরানীগঞ্জে অবস্থিত ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। আর তার সহযোগী আরমানের জায়গা হয় কুমিল্লা কারাগারে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!