• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

‘বাবার বিয়ের খবরে বীর বলবে নো কমেন্টস’


বিনোদন ডেস্ক: এপ্রিল ২৯, ২০২৪, ০৯:২৮ পিএম
‘বাবার বিয়ের খবরে বীর বলবে নো কমেন্টস’

ঢাকা: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। ভালোবেসে গোপনে বিয়ে করেছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। তাদের সেই সংসারে রয়েছে একটি পুত্র সন্তান। ২০০৮ সালে এই দম্পতির বিয়ের ১০ বছরের মাথায় বিচ্ছেদ ঘটে সংসারে। 

এরপর চিত্রনায়িকা শবনম বুবলীর গলায় মালা দেন শাকিব। সেই সংসারেও রয়েছে একটি সন্তান। কিন্তু বুবলীর সঙ্গেও শাকিবের সংসার স্থায়ী হয়নি। কয়েক বছরের মধ্যেই আলাদা হয়ে যান এই জুটি। বর্তমানে দুজনেই ব্যস্ত নিজেদের ক্যারিয়ার নিয়ে। 

এরই মধ্যে শোনা গেল, ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শাকিব। নায়কের পরিবার চাইছে, এবার তাদেরই পছন্দের কোনো পাত্রীকে বিয়ে করুক শাকিব। সেই অনুযায়ী নায়কের জন্য পাত্রীর সন্ধানও চলছে। 

একটি সংবাদমাধ্যমের প্রকাশিত সেই প্রতিবেদনে দাবি করা হয়, শাকিবের পরিবার চাইছে না তার জীবনে অপু বিশ্বাস বা বুবলীর সঙ্গে কোনো সম্পর্ক থাকুক। সে কারণেই নায়ককে নতুন করে বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এদিকে কয়েকদিন আগেও এক সাক্ষাৎকারে নিজেকে শাকিবের বৈধ স্ত্রী বলে দাবি করেছেন নায়িকা বুবলী। সে সময় বুবলী বলেন, ‘আমার ও শাকিবের আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয়নি। আমরা দুজনেই সময় নিচ্ছি।’

তবে শাকিব খানের ফের বিয়ের খবর রটতে আবারও একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন তিনি। যেখানে বুবলী বলেন, তার বিয়ের বিষয়ে আমার কথা বলার কোনো ইচ্ছে নেই। বিগত কয়েক বছরে শাকিব খানের বিয়ে নিয়ে এতবার শুনেছি, যে কয়েকদিন পর আমার সন্তান শেহজাদ খান বীর এই প্রশ্ন শুনলে বলবে ‘নো কমেন্টস’।

আইএ

Wordbridge School
Link copied!