• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

খালেদা জিয়ার সশরীরে রাজনীতি করার সুযোগ নেই: হানিফ


কুষ্টিয়া প্রতিনিধি মার্চ ৫, ২০২৩, ০৪:২৮ পিএম
খালেদা জিয়ার সশরীরে রাজনীতি করার সুযোগ নেই: হানিফ

কুষ্টিয়া : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, যারা নির্বাচনকে কেন্দ্র করে বেগম জিয়াকে নিয়ে স্বপ্ন দেখছেন তাদের সেই স্বপ্ন দুঃস্বপ্ন হয়ে থাকবে।

তিনি বলেন, খালেদা জিয়া কারাগারে বসে বা বাসায় বসে তার দলকে পরিচালনা করতেই পারেন, কিন্তু সশরীরে তিনি রাজনীতি করতে পারবেন না। যতক্ষণ তার সাজার মেয়াদ শেষ না হচ্ছে তৎক্ষণ একজন দণ্ডপ্রাপ্ত কয়েদি হিসেবে তিনি নির্বাচনেও অংশ নিতে পারবেন না।

রোববার (৫ মার্চ) বেলা ১১টায় কুষ্টিয়া সরকারি বিশ্ববিদ্যালয় কলেজে ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের তিনি এসব কথা কথা বলেন।

হানিফ বলেন, বর্তমান সরকার ও নির্বাচন কমিশনের অধীনেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে, এটা নিয়ে অন্য কোন কথা বলে লাভ হবে না, বরং নির্বাচনে অংশ নিয়ে বিএনপি নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখুক।

তিনি আরও বলেন, আমরা চাই তারা ৩শ’ আসনেই ভোট করুক। তারা কেন অন্যের দাসত্ব করবে, আমরা কাউকে দাস হিসেবে দেখি না। কেউ যদি নিজেকে দাস মনে করে সেটা তার নিজস্ব ব্যাপার।

পরে কুষ্টিয়া সরকারি কলেজের অধ্যক্ষ কাজী মনজুর কাদিরের সভাপতিত্বে অনুষ্ঠিত নবীন বরণে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন হানিফ। এছাড়াও বক্তব্য রাখেন- কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আ.ক.ম সারোয়ার জাহান বাদশা ও কুষ্টিয়া-২ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জসহ প্রমুখ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!