• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ফখরুলকে ‍‍`সেরা মিথ্যাবাদী‍‍` বললেন কাদের


নিজস্ব প্রতিবেদক মার্চ ১৮, ২০২৩, ০৮:৫৫ পিএম
ফখরুলকে ‍‍`সেরা মিথ্যাবাদী‍‍` বললেন কাদের

ঢাকা : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে সেরা মিথ্যাবাদী হিসেবে আখ্যা দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ফখরুল দেখতে ভদ্রলোক। কিন্তু অন্তরে বিষ আর বিষ। এতো মিথ্যাচার করতে পারেন; সেরা প্যথলজিক্যাল লায়ার।

শনিবার (১৮ মার্চ) বিকেলে রাজধানীর ওয়ারীতে বঙ্গবন্ধুর ১০৩তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপির মুখে দুর্নীতির কথা মানায় না। শেখ হাসিনা চুরি থেকে দেশকে বাঁচিয়েছেন। রাজনীতিকে দুর্নীতিমুক্ত এবং গণতান্ত্রিক করেছেন।

বিএনপি নেতাদের উদ্দেশ্য করে কাদের বলেন, তাদের লজ্জা শরম নেই। ভোট চুরি করে বিশ্ব রেকর্ড করেছে। রাজনৈতিক দলের নেতা কেমন করে এমন মিথ্যাচার করতে পারে?

সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনা চুরি করলে পদ্মা সেতু হতো না, মেট্রোরেল হতো না। রাজনীতিকে গণতান্ত্রিক করেছেন শেখ হাসিনা। জনগণের কল্যাণে কাজ করেন শেখ হাসিনা। তিনি চুরির চিন্তা করলে হাওয়া ভবন হতো। শেখ হাসিনার সন্তানরা কোনো দুর্নীতির সঙ্গে জড়িত না।

তিনি বলেন, সংকটে কষ্ট পাচ্ছে জনগণ, তাই শেখ হাসিনা বেশি দামে কিনে কম দামে পণ্য দিচ্ছেন। রোজায় যাতে কষ্ট না হয় সেজন্য খাদ্য নিরাপত্তা বলয় বর্ধিত করেছেন। একজন মানুষও গৃহহীন থাকবে না।

কাদের বলেন, পরমাণু বোমা ছাড়া পাকিস্তানের সবদিক থেকে আমরা এগিয়ে। বিএনপি ক্ষমতায় গেলে দেশকে আবার দেউলিয়া করবেন, সেটা হতে দেব না। তারেক কোটি কোটি টাকা পাচার করবে। এই অপশক্তি সাম্প্রদায়িকতার পৃষ্ঠপোষক। জঙ্গিদের হাতে যাবে দেশ। বিএনপির দুটি গুন, দুর্নীতি আর মানুষ খুন।

বিএনপিকে আগামী নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, পায়ের তলায় মাটি থাকলে নির্বাচনে এসে প্রমাণ করেন। ফাঁকা আওয়াজ দিয়ে জনপ্রিয়তা প্রমাণ করতে পারবেন না। প্রমাণ করতে নির্বাচনে আসুন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে আলোচনাসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট কামরুল ইসলাম ও ডাক্তার মোস্তফা জালাল মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরসহ কেন্দ্রীয় ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এদিকে স্বাধীনতার মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আজ বিকেলে রাজধানীর মিরপুরের ভাষানটেকে আলোচনা সভা করেছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ।

উত্তরের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা মতিয়া চৌধুরী, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচিসহ মহানগর উত্তর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!