• ঢাকা
  • শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

মানুষ বলে জয় বাংলা, লুটেরারা বলে এনজয় বাংলা : মেনন


বরিশাল প্রতিনিধি মার্চ ১৮, ২০২৩, ০৮:৫৮ পিএম
মানুষ বলে জয় বাংলা, লুটেরারা বলে এনজয় বাংলা : মেনন

বরিশাল : বিএনপি ২০০১-২০০৬ সালের শাসনামল ভুলে গেলেও দেশবাসী ভোলেনি। বিএনপি যতই ভালো কথা বলুক, দুর্নীতির সেই পুরাতন স্বর্গরাজ্যে ফিরে যেতে তারা মরিয়া; এ জন্য তারা দেশকে ক্রমাগত সংকট-সংঘাতের দিকে ঠেলে দিচ্ছে বলে মন্তব্য করেছেন ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

শনিবার (১৮ মার্চ) বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে গ্যাস-বিদ্যুৎ-তেলসহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ ও বিএনপি জামায়াতের ষড়যন্ত্রের প্রতিবাদে ওয়ার্কার্স পার্টির বরিশাল বিভাগীয় সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, তারা যদি এবার নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করে, তাহলে দেশবাসী গত ২০১৩-১৪ সালের মতো তাদের প্রতিরোধ করবে।

মেনন বলেন, দেশের মানুষ উন্নয়ন দেখে যখন বলে জয় বাংলা; লুটেরার দল তখন বলে এনজয় বাংলা। বঙ্গবন্ধুর সেই উন্নয়নের অগ্রযাত্রার শুরুতে এদের নাম দিয়েছিলেন চাটার দল। এখন এরা আর চাটে না, গিলে খায়। ব্যাংক ফোকলা করে ফেলে। হাজার হাজার কোটি টাকা অর্থ বিদেশে পাচার করে। আর সাধারণ মানুষ উন্নয়নের দিকে তাকিয়ে দেখলেও টিসিবির পণ্যের জন্য লাইন ছাড়া সংসার চালানোর কোনো উপায় খুঁজে পায় না। এমন পরিস্থিতি চলতে থাকলে, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা মুখ থুবড়ে পড়বে।

অনুষ্ঠানে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির বরিশাল জেলা সভাপতি নজরুল হক নীলুর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন পলিটব্যুরো সদস্য মুস্তফা লুৎফুল্লাহ মুস্তফা, কৃষক সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম গোলাপ, কেন্দ্রীয় নেতা টি এম শাজাহান, বরিশাল জেলার সাধারণ সম্পাদক অ্যাড শেখ টিপু সুলতান, পিরোজপুর জেলা কমিটির সভাপতি খান মো. রুস্তুম আলী, পটুয়াখালী জেলা কমিটির সভাপতি অনিমেশ হালদার প্রমুখ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!