• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

চট্টগ্রাম-৮ আসনে আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ


নিজস্ব প্রতিবেদক মার্চ ২০, ২০২৩, ১২:৪৮ পিএম
চট্টগ্রাম-৮ আসনে আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ

আওয়ামী লীগের লোগো। ফাইল ছবি

ঢাকা : সদ্য প্রয়াত এমপি মোছলেম উদ্দিন আহমদের মৃত্যুতে শূন্য হওয়া চট্টগ্রাম-৮ আসনে উপ-নির্বাচনের জন্য মনোনয়ন ফরম বিক্রির তারিখ ঘোষণা করেছে আওয়ামী লীগ।

সোমবার (২০ মার্চ) সকাল সাড়ে ১০টা থেকে আগামী বুধবার (২২ মার্চ) বিকেল সাড়ে ৪টা পর্যন্ত আগ্রহী প্রার্থীরা মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদান করতে পারবেন।

শনিবার (১৮ মার্চ) সন্ধ্যায় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগ্রহী প্রার্থীদের বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি’র ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় (বাড়ি-৫১/এ, সড়ক-৩/এ, ধানমন্ডি আ/এ, ধানমন্ডি, ঢাকা) থেকে দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ এবং জমা প্রদান করতে হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, সংশ্লিষ্ট নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোন প্রকার অতিরিক্ত লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদান করতে হবে।

আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে এবং আগামী বুধবার (২২ মার্চ) বিকেল সাড়ে ৪টার মধ্যে মনোনয়ন ফরম জমা প্রদান করতে হবে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!