• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

ঢাকায় আজ কোথায় কখন কোন দলের সমাবেশ


নিজস্ব প্রতিবেদক জুলাই ৩১, ২০২৩, ১০:০৮ এএম
ঢাকায় আজ কোথায় কখন কোন দলের সমাবেশ

ফাইল ছবি

ঢাকা: ঢাকার প্রবেশমুখে অবস্থান কর্মসূচিতে পুলিশ ও আওয়ামী লীগের হামলা-গ্রেপ্তার-সহিংসতার প্রতিবাদে সোমবার (৩১ জুলাই) সারাদেশের সকল জেলা ও বিভাগীয় শহরে জনসমাবেশ করবে বিএনপি। ঢাকায় জনসমাবেশটি বেলা ৩টায় নয়াপল্টনের পরিবর্তে সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবে।

গণতন্ত্র মঞ্চ জেলা পর্যায়ে কর্মসূচি পালন করবে আগামীকাল মঙ্গলবার। সরকারের পদত্যাগের দাবিতে বিএনপি ও অন্যান্য দলগুলো এই কর্মসূচি পালন করবে । 

বিএনপি জানিয়েছে, এই কর্মসূচির অংশ হিসেবে আজ বেলা তিনটায় সোহরাওয়ার্দী উদ্যানে জনসমাবেশের আয়োজন করবে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এখানে প্রধান অতিথি থাকবেন।

আজ বেলা ১১টায় পুরানা পল্টন মোড়ে সমাবেশ করবে ছয়টি দলের জোট গণতন্ত্র মঞ্চ। তারা জেলা পর্যায়ে কর্মসূচি পালন করবে আগামীকাল মঙ্গলবার। জাতীয়তাবাদী সমমনা জোট ও লেবার পার্টি আজ পুরানা পল্টনে আল রাজী কমপ্লেক্সের সামনে কর্মসূচি পালন করবে।

এদিকে আওয়ামী লীগের সূত্র জানায়, বিএনপির জনসমাবেশকে কেন্দ্র করে নেতা-কর্মীদের আজ সব জেলা ও মহানগরে সতর্ক অবস্থানে থাকতে বলা হয়েছে। রাজধানী ঢাকার বিভিন্ন পাড়া-মহল্লায় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা সতর্ক অবস্থানে থাকবেন।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!