• ঢাকা
  • রবিবার, ২৬ মে, ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

নির্বাচনী ক্যাম্পেইনারদের প্রশিক্ষণ দেবে আ. লীগ


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ১৮, ২০২৩, ০৮:০৬ পিএম
নির্বাচনী ক্যাম্পেইনারদের প্রশিক্ষণ দেবে আ. লীগ

ঢাকা: জাতীয় নির্বাচন সামনে রেখে নির্বাচনী ক্যাম্পেইনারদের প্রশিক্ষণের উদ্যোগ নিয়েছে আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন ও ভবিষ্যৎ পরিকল্পনার বার্তা প্রত্যেক ভোটারের কাছে পৌঁছে দিতে দলের পক্ষ থেকে এ বিশেষ উদ্যোগ নেওয়া হয়েছে।

এর অংশ হিসেবে সোমবার (১৮ সেপ্টেম্বর) কেন্দ্রীয়ভাবে উদ্বোধন করা হয় মাস্টার ট্রেইনার প্রশিক্ষণ কার্যক্রম। এর আওতায় একটি সুশৃংখল ক্যাম্পেইন টিমের মাধ্যমে ঘরে ঘরে প্রত্যেক ভোটারের কাছে নির্বাচনী বার্তা পৌঁছানোর লক্ষ্যে স্থানীয় পর্যায়ে দলীয় কর্মীদের প্রশিক্ষণ দেওয়া হবে।

এ প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। অনুষ্ঠানে আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী কবির বিন আনোয়ারের সভাপতিত্বে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, অফলাইন ক্যাম্পেইনের ফোকাল পয়েন্ট সুফি ফারুক ইবনে আবু বকর‌ ও সহকারী ফোকাল পয়েন্ট সৈয়দ ইমাম বাকের।

এ প্রশিক্ষণ অনুষ্ঠানে নেতারা শেখ হাসিনার উন্নয়নের সঠিক বার্তা প্রতিটি মানুষের কাছে পৌঁছে দেওয়ার জন্য আওয়ামী লীগের কর্মপরিকল্পনা নিয়ে দিক নির্দেশনা তুলে ধরেন। সারা দেশ থেকে মনোনীত ১০০ মাস্টার ট্রেইনার বা প্রশিক্ষককে সাংগঠনিকভাবে প্রশিক্ষণ দেওয়া হয় এ অনুষ্ঠানে। তারা পরবর্তী পর্যায়ে আরও নির্বাচনী প্রচারণা কর্মীদের প্রশিক্ষণ দেবেন বলে অনুষ্ঠানে জানানো হয়।

আইএ

Wordbridge School
Link copied!