• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

অবরোধ ঠেকাতে মাঠে আওয়ামী লীগ


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ৫, ২০২৩, ০১:২৪ পিএম
অবরোধ ঠেকাতে মাঠে আওয়ামী লীগ

সংগৃহীত ছবি

ঢাকা: বিএনপি, জামায়াত ও সমমনা দলগুলোর ঘোষিত দ্বিতীয় দফা অবরোধের প্রথম দিন চলছে আজ। আর এই অবরোধ কর্মসূচি প্রতিরোধে সকাল থেকে রাজধানীর প্রতিটা ওয়ার্ড, কার্যালয়গুলোর সামনে সতর্ক অবস্থান নিয়েছে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সরেজমিনে দেখা যায়, সকাল ১০টা থেকেই বঙ্গবন্ধু এভিনিউ দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীরা অবস্থান নিচ্ছেন। সেখানে জড়ো হচ্ছেন দক্ষিণ আওয়ামী লীগের সাবেক ও বর্তমান নেতারা। এছাড়াও স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগ, কৃষক লীগের নেতাকর্মীরা অবরোধবিরোধী কর্মসূচিতে যোগ দিচ্ছেন।

অপরদিকে গাবতলী টার্মিনাল এলাকায় শান্তি মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ। এছাড়া অবরোধের প্রতিবাদে মিরপুর রোড এলাকায় শান্তি মিছিল করেছে আওয়ামী যুবলীগ।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহাম্মেদ মান্নাফি জানান, দুষ্টের দমন কীভাবে করতে হয় আমরা সেটা জানি। অবরোধের নামে তারা গাড়ি জালিয়ে, মানুষ হত্যা করে জনগণের কাছে যেতে পারবে না। কুকুর পাগলা হলে যেমন মানুষ পিটিয়ে কোমর ভেঙে দেয়, জনগণও বিএনপির কোমর ভেঙে দেবে, আমরা মাঠে আছি। ৬৯, ৭১ এ বঙ্গবন্ধুর কথায় যেমন সব হয়েছে, এখন শেখ হাসিনার কথায় সব চলবে।

ওয়াইএ

Wordbridge School
Link copied!