• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বিএনপির গলার জোর কমে গেছে: ওবায়দুল কাদের


নিজস্ব প্রতিবেদক  ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০১:৫৯ পিএম
বিএনপির গলার জোর কমে গেছে: ওবায়দুল কাদের

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতাদের মিথ্যাচারের ভাঙা রেকর্ড শুনতে শুনতে কান ঝাঁঝরা হয়ে গেছে। এখন তাদের গলার জোর একটু কমে গেছে। 

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকালে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি বলেছিল নির্বাচন হবে না। পরে বলল নির্বাচনের পর সরকার পাঁচদিনও টিকবে না। সাত জানুয়ারি নির্বাচন হয়েছে, আজ ২৭ ফেব্রুয়ারি। তারা আসলে যুক্তরাষ্ট্রের কাছে যা চায়, সেটি পাওয়া হলো না। তারা শুনতে চেয়েছিল সরকারের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের কাছ থেকে নিষেধাজ্ঞা আসবে অথবা ভিসানীতি কার্যকর হবে। তাদের সেই স্বপ্ন পূরণ হলো না।

মার্কিন প্রতিনিধি দলের সঙ্গে সাক্ষাতের বিষয়ে আওয়ামী লীগের এই নেতা বলেন, মার্কিন প্রতিনিধি দল বিএনপির কথা শুনেছে। তবে যাওয়ার সময় প্রেসিডেন্ট বাইডেনের চিঠির বিষয়টি সামনে এনে বলে গেছে, তারা সরকারের ব্যর্থতা পায়নি। সেজন্য সম্পর্ক উন্নয়নের অঙ্গীকার ব্যক্ত করেছেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাপা, উপ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল আউয়াল শামীম, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ।

এমএস

Wordbridge School
Link copied!