• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
জাসদের জাতীয় প্রচারাভিযান শুরু

‘জঙ্গি আর খালেদা, কখনই নয় আলাদা’


বিশেষ প্রতিনিধি অক্টোবর ১৩, ২০১৬, ০৬:২৮ পিএম
‘জঙ্গি আর খালেদা, কখনই নয় আলাদা’

জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়া বারবার প্রমাণ করেছে ‘জঙ্গি আর খালেদা কখনই নয় আলাদা’। খালেদা জিয়া জঙ্গির সঙ্গী আর বিএনপি জঙ্গি পুনরুৎপাদনের কারখানা। 

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকাল ১১ টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ‘জঙ্গি নির্মূল ও জঙ্গি সঙ্গী খালেদাকে বর্জন’ শীর্ষক জাসদের জাতীয় প্রচারাভিযানের শুরুতে ঢাকা মহানগর জাসদ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির ভাষনে হাসানুল হক ইনু এ বক্তব্য রাখেন। 

ঢাকা মহানগর জাসদ সমন্বয়ক মীর হোসাইন আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে বক্তব্য রাখেন জাসদের সহ-সভাপতি এড. হাবিবুর রহমান শওকত, আফরোজা হক রীনা, শফি উদ্দিন মোল্লা, শহীদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আখতার, ওবায়দুর রহমান চুন্নু, আনোয়ারুল ইসলাম বাবু, জাতীয় যুব জোটের সভাপতি রোকনুজ্জামান রোকন, ঢাকা মহানগর পশ্চিম জাসদের সভাপতি মাইনুর রহমান ও সাধারণ সম্পাদক নুরুন্নবী, ঢাকা মহানগর দক্ষিণ জাসদের সাধারণ সম্পাদক এড. মুহিবুর রহমান মিহির, জাসদ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ সামছুল ইসলাম সুমন। 

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, যখন দেশের সবাই একমত হয়েছেন যে, দেশের শান্তি-উন্নয়ন-নিরাপত্তার প্রধান শত্রু জঙ্গিবাদ। তখন গণতন্ত্রের অজুহাতে জঙ্গির সঙ্গী খালেদা ও জঙ্গী পুনরুৎপাদনের কারখানা বিএনপিকে পুষে রাখা দেশের জন্য কোনও মঙ্গল বয়ে আনবে না। তাই জঙ্গির সঙ্গী খালেদাকে গণতন্ত্রের লাইসেন্স দেয়া যায় না। জঙ্গির সাথে জঙ্গির সঙ্গী খালেদাকেও বর্জন ও বিদায় করতে হবে। 

ইনু আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে একদিকে জঙ্গি মুক্ত নিরাপদ শান্তির বাংলাদেশ গড়ে তোলা এবং দেশকে সমৃদ্ধি ও উন্নয়নের পথে এগিয়ে নেয়ার যুদ্ধ চলছে। শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন চলছে তার সুফল ঘরে ঘরে পৌঁছে দেয়ার জন্য দুর্নীতি ও বৈষম্যের অবসান করে দেশকে সুশাসন ও সমাজতন্ত্রের পথে এগিয়ে নেয়ার জন্য সকল গণতান্ত্রিক শক্তিকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। 

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!