• ঢাকা
  • সোমবার, ২৩ মে, ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯

পুলিশের তলবে ক্ষমা চাইলেন সেই চীনা নাগরিক


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২০, ২০২২, ০৫:০৪ পিএম
পুলিশের তলবে ক্ষমা চাইলেন সেই চীনা নাগরিক

ঢাকা: রাজধানীর রাওয়া ক্লাবের সামনে এক ট্রাফিক সদস্যদের উদ্দেশে চীনা নাগরিকের টাকা ছুড়ে দেওয়ার ঘটনার তদন্ত করেছে পুলিশ। প্রাথমিকভাবে সার্জেন্টের কোনো দোষ পায়নি পুলিশ। ওই চীনা নাগরিক বিনা কারণে মেজাজ হারিয়ে এ ঘটনা ঘটিয়েছেন বলে প্রাথমিক তদন্তে উঠে এসেছে।

ইতোমধ্যে চীনা নাগরিকের গাড়ির চালকের সঙ্গে কথা বলেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের তেজগাঁও ট্রাফিক বিভাগ। তার বক্তব্যেও কর্তব্যরত ট্রাফিক সার্জেন্ট ও অন্য ট্রাফিক সদস্যের কোনো দোষ পাওয়া যায়নি। তবে এ বিষয়ে বিস্তারিত তথ্য জানতে ওই চীনা নাগরিককে ডাকা হয়েছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুরে ডিএমপির তেজগাঁও ট্রাফিক বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাহেদ আল মাসুদ  এসব তথ্য জানিয়েছেন।

এ ঘটনার তদন্ত চলমান উল্লেখ করে তিনি আরও বলেন, আমাদের তদন্তে এখন পর্যন্ত কর্তব্যরত ট্রাফিক সদস্যের কোনো ধরনের গাফিলতি বা অপরাধ পাওয়া যায়নি। তিনি নিয়মতান্ত্রিকভাবে তাদের কাজ করছিলেন। ওই চীনা নাগরিকের সঙ্গেও আমাদের কথা হয়েছে। তিনি ঘটনার সত্যতা স্বীকার করে ক্ষমা চেয়েছেন। পরবর্তীতে তিনি লিখিতভাবে ঘটনার কারণ দর্শাবেন এবং ক্ষমা চাইবেন বলে জানিয়েছেন।

উল্লেখ্য, মঙ্গলবার রাওয়া ক্লাবের সামনে এক চীনা নাগরিক ট্রাফিক পুলিশ সদস্যদের উদ্দেশে টাকা ছুড়ে মারেন। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, ওই চীনা নাগরিক কর্তব্যরত ট্রাফিক পুলিশের সদস্যদের উদ্দেশে বলেন, ‘ইউ ওয়ান্ট মানি, আই গিব ইউ দিস’।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System