• ঢাকা
  • শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

রমনায় ট্রাকের ধাক্কায় ব্যবসায়ী নিহত


নিজস্ব প্রতিবেদক  মার্চ ১৭, ২০২৩, ১০:১০ এএম
রমনায় ট্রাকের ধাক্কায় ব্যবসায়ী নিহত

ঢাকা: রাজধানীর রমনায় ট্রাকের ধাক্কায় আব্দুল্লাহ লিমন (৩০) নামের ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে।

লিমন মানিকগঞ্জের ঘিওর উপজেলার বামদিয়া নালি গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে। নারায়ণগঞ্জ চাষারা বালুর মাঠ এলাকায় তার নাভানা ব্যাটারি নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। তিনি নারায়ণগঞ্জের গলাচিপা কলেজ রোড থাকতেন।

রমনা থানার উপপরিদর্শক এসআই মুজাহিদুল ইসলাম বলেন, রমনা থানার বিচারপতি বাসভবনের পাশের সড়ক দিয়ে মোটরসাইকেলে যাচ্ছিলেন লিমন। এ সময় একটি ট্রাক তার মোটরসাইকেলে ধাক্কা দিলে পড়ে গিয়ে তিনি গুরুতর আহত হন। পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লিমনের চাচা মো. আলম জানান, গতকাল মিরপুরে এক বন্ধু বিয়ের অনুষ্ঠান শেষে মোটরসাইকেলে নারায়ণগঞ্জের বাসায় ফেরার পথে দুর্ঘটনার শিকার হয়।

এদিকে যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত এক যুবক নিহত হয়েছে। শুক্রবার ভোরে মাতুয়াইল রাজধানী ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে । তার বয়স আনুমানিক ৩৫ বছর।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান বলেন, মাতুয়াইল রাজধানী ফিলিং স্টেশনের সামনে কোনো একটি যানবাহনের ধাক্কায় ঘটনাস্থলে প্রাণ ওই যুবক হারায়। সংবাদ পেয়ে সেখান থেকে লাশ উদ্ধার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সোনালীনিউজ/এম

Wordbridge School
Link copied!