• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

রাজধানীর বাসায় মিলল সাংবাদিকের মরদেহ


নিজস্ব প্রতিবেদক মার্চ ১৭, ২০২৩, ০৯:১৪ পিএম
রাজধানীর বাসায় মিলল সাংবাদিকের মরদেহ

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর মতিঝিলে একটি বাসা থেকে গিয়াস উদ্দিন চৌধুরী (৫৯) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৭ মার্চ) বেলা আড়াইটার দিকে মতিঝিল থানাধীন ফকিরাপুল ৭১/১ নম্বর আফরোজা ভবনের ৭ম তলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পরে ময়নাতদন্তের জন্য রাতে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

তার বাড়ি চট্টগ্রামের পটিয়াদি উপজেলার আশিয়া গ্রামে। বাবার নাম ওসমান গনি। বর্তমানে মতিঝিলে আফরোজা ভবনের ৭ম তলায় একটি বাসায় একাই থাকতেন।

মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মাজহারুল ইসলাম জানান, একটি পত্রিকার সাংবাদিক ছিলেন গিয়াস উদ্দিন। বর্তমান বাসায় এক নারী তাকে খাবার দিয়ে যেতেন। বৃহস্পতিবার দিনগত রাত ১১টার দিকে সেই নারী খাবার দিতে গিয়ে দেখেন তিনি বিছানায় শুয়ে আছেন। তবে তাকে না ডেকেই খাবার রেখে তিনি চলে যান। আজ শুক্রবার দুপুরে তিনি আবার খাবার দিতে এসে দেখেন, একইরকম ভাবে তিনি তখনও শুয়ে আছেন। তখন তাকে ডাকাডাকি করলে বুঝতে পারেন তার মৃত্যু হয়েছে। প্রতিবেশীদের ডাকাডাকির পর তারা একপর্যায়ে থানায় খবর দেন।

তিনি আরও জানান, গিয়াস উদ্দিন চৌধুরীর স্ত্রী-সন্তান চট্টগ্রামে থাকেন। তিনি হার্টের সমস্যাসহ বিভিন্ন রোগাক্রান্ত ছিলেন। ধারণা করা হচ্ছে, অসুস্থতার কারণেই তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!