• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

রামপুরায় গাঁজা দিয়ে ব্যবসায়ীকে ফাঁসানোর চেষ্টা


নিজস্ব প্রতিবেদক মার্চ ১৯, ২০২৩, ১১:১৯ এএম
রামপুরায় গাঁজা দিয়ে ব্যবসায়ীকে ফাঁসানোর চেষ্টা

ঢাকা: রাজধানীর রামপুরা থানা পুলিশের বিরুদ্ধে আলী বিন তালহা নামে এক ব্যবসায়ীকে গাঁজা দিয়ে ফাঁসানোর চেষ্টার অভিযোগ উঠেছে। গতকাল শনিবার বিকেলে পূর্ব রামপুরা শহীদ মিনার এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত পুলিশ সদস্যরা হলেন– রামপুরা থানার এসআই নুরুল ইসলাম এবং এএসআই রাসেল মিয়া।

আলী বিন তালহার বাসা পূর্ব রামপুরার শহীদ মিনার এলাকায়। তিনি বলেন, ব্যবসায়িক আর্থিক লেনদেনের বিষয় নিয়ে সিদ্ধিরগঞ্জের কাঁচপুরের এক পাথর ব্যবসায়ীর সঙ্গে তাঁর দ্বন্দ্ব রয়েছে। ওই ব্যক্তি সম্ভবত তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন। গতকাল বিকেলে একজন সোর্স নিয়ে এসআই নুরুল ইসলাম ও এএসআই রাসেল মিয়া পূর্ব রামপুরা শহীদ মিনার এলাকায় তাঁর ব্যবসা প্রতিষ্ঠানে আসেন। সোর্সের কাঁধে একটি ব্যাগ ছিল। কোনো কিছু না বলে তল্লাশি শুরু করেন তাঁরা। এক পর্যায়ে তাঁরা ব্যাগ থেকে গাঁজা বের করে টেবিলে রাখার চেষ্টা করেন। 

তিনি বলেন, ‘আমাকে অভিযোগের বিষয়ে কিছু জিজ্ঞাসা না করে গাঁজা দিয়ে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছিল।’ খবর পেয়ে আশপাশের লোকজন ঘটনাস্থলে আসেন। তখন সোর্সের কাছ থেকে ব্যাগটি নিয়ে নেন এএসআই রাসেল। লোকজন তাঁর কাছ থেকে ব্যাগ খুলে গাঁজা দেখতে পান। অনেকেই ঘটনাটি মোবাইল ফোনে ভিডিও করে তা ছড়িয়ে দেন। এএসআই রাসেল মিয়া কৌশলে এলাকা ত্যাগ করেন। তবে এসআই নুরুল ও সোর্স সেখানে ছিলেন। এরই মধ্যে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে বিষয়টি জানান এক ব্যক্তি। খবর পেয়ে রামপুরা থানার ওসি রফিকুল ইসলামসহ পুলিশের কয়েকজন সদস্য আসেন সেখানে।

ওসি রফিকুল ইসলাম বলেন, ‘একটি অভিযোগের ভিত্তিতে পূর্ব রামপুরার শহীদ মিনার এলাকায় দুজন পুলিশ সদস্য তদন্তে যান। ব্যবসায়ী তালহা স্থানীয় ব্যক্তি। যে কারণে ওই এলাকার লোকজন চিৎকার-চেঁচামেচি শুরু করে। এ ছাড়া তেমন কিছু ঘটেনি।’

সোনালীনিউজ/এম

Wordbridge School
Link copied!