• ঢাকা
  • বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০

রমজানে ডোমিনজ পিৎজা’র মহতী উদ্যোগ 


নিজস্ব প্রতিবেদক মার্চ ২১, ২০২৩, ০৭:০০ পিএম
রমজানে ডোমিনজ পিৎজা’র মহতী উদ্যোগ 

ঢাকা: পবিত্র রমজানে নতুন তিনটি অফার শুরু করতে যাচ্ছে ডোমিনজ পিৎজা। এই অর্ডারগুলোর মধ্যে একটি রয়েছে আকর্ষনিয় অফার ‘একটি কিনলে একটি দেওয়া হবে’। এই ফ্রি খাবারটি গ্রাহক পাবেন না, গ্রাহকের অর্ডারের বিপরীতে ঠিক একই রকম খাবার পৌঁছে যাবে একজন সুবিধা বঞ্চিত শিশুর হাতে। এই ক্যাম্পেইনটির নাম দেয়া হয়েছে ‘বক্সে ছড়াই উৎসবের খুশি’।

মঙ্গলবার (২১ মার্চ) বিকালে ডোমিনজ পিৎজার গুলশান-১ আউটলেটে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডোমিনজ পিৎজা বাংলাদেশের কান্ট্রি মার্কেটিং লিড আবু ওবায়দ ইমন। 

তিনি বলেন, এই রমজানে আমরা ৩০ হাজার সুবিধাবঞ্চিত শিশুর হাতে এই খাবার পৌঁছে দিতে চাই। রমজানের শিক্ষা ও মূল্যবোধের সাথে কাস্টমারদের মধ্যে খুশি ছড়াতে এই ক্যাম্পেইনটি তৈরি করা হয়েছে। গ্রাহকরা তাদের খাবার কিনবেন আর আমরা সুবিধাবঞ্চিতদের হাতে খাবার পৌঁছে দিবো। 

আবু ওবায়দ ইমন বলেন, ডোমিনোজ পিৎজা বাংলাদেশ একটি আকর্ষণীয় লিমিটেড এডিশন অগমেন্টেড রিয়্যালিটি পিজা বক্স তৈরি করেছে যেখানে রমজান মাসে ঢাকা শহরের সংস্কৃতি ও জীবনচিত্র ফুটে উঠেছে। বক্সটির উপরে একটি কিউআর কোড রয়েছে, যা সহজেই স্ক্যান করে অগমেন্টেড রিয়্যালিটির মাধ্যমে কাস্টমার রমজানে ঢাকার আয়োজন ও সংস্কৃতি সরাসরি দেখতে পারবে। এছাড়াও প্রতি স্ক্যানে কাস্টমার একটি গিফট কুপন পাবেন, যা তারা প্রিয়জনদের সাথে শেয়ার করে রমজানের খুশি তাদের মাঝেও ছড়াতে পারবেন।

তিনি বলেন, এই ক্যাম্পেইনটি শুধু খুশি ছড়াতে নয়, বরং এটি শেয়ারিংয়ের মাস পবিত্র রমজানে ডোমিনোজ পিৎজার একটি ইউনিক উদ্যোগ। গত বছর 'বাই ওয়ান গিভ ওয়ান' ক্যাম্পেইনের মাধ্যমে ১৪ হাজার সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ফ্রি খাবার বিতরণ করা হয়েছিল। এ বছর আমরা ৩০ হাজার ফ্রি খাবার বিতরণের উদ্যোগ নিয়েছি। পুরো রমজান মাস জুড়ে এই মহৎ উদ্যোগে অংশ নিতে পারবেন কাস্টমাররাও। গুগল প্লে-স্টোরে থাকা ডোমিনোজ পিৎজা অ্যাপ ব্যবহার করে অথবা ওয়েবসাইট m.dominos.com.bd অথবা ১৬৬৫৬ নম্বরে কল করে পিৎজা অর্ডার করতে পারবেন ক্রেতারা।

এসময় এক প্রশ্নের উত্তরে জুবিল্যান্ট ফুডওয়ার্কস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৌমিল মেহতা বলেন, যদি কেউ ৫০ টাকারও অর্ডার করে আমরা ঠিক সেই পরিমাণ টাকার খাবার সাধারণ মানুষকে পৌঁছে দিবো। যে যা অর্ডার করবে ঠিক সেই পরিমান খাবার সুবিধাবঞ্চিতদের হাতে পৌঁছে যাবে। 

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন, জুবিল্যান্ট ফুডওয়ার্কস বাংলাদেশ লিমিটেডের হেড অফ ইন্টারন্যাশনাল বিজনেস সঞ্জয় মোহতা।

সোনালীনিউজ/এলআই/আইএ

Wordbridge School
Link copied!