• ঢাকা
  • শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

প্রেমঘটিত কারণে কনস্টেবলের ‘আত্মহত্যা’, ধারণা পুলিশের


নিজস্ব প্রতিবেদক মে ২৫, ২০২৩, ০৩:২৫ পিএম
প্রেমঘটিত কারণে কনস্টেবলের ‘আত্মহত্যা’, ধারণা পুলিশের

ঢাকা: বনানী ১১ নম্বরে চেকপোস্টে দায়িত্বরত কনস্টেবল নিজ পিস্তলের গুলিতে ‘আত্মহত্যা’ কারণ প্রেমঘটিত বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

সংশ্লিষ্টরা জানান, ঘটনার আগে আশরাফ উজ জামান রনির (২২) মোবাইলে এক নারীর নম্বর থেকে বার বার কল আসছিল।

তার মোবাইলটি পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে প্রেমঘটিত কারণে তিনি আত্মহত্যা করেছেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বৃহস্পতিবার (২৫ মে) বনানী ১১ নম্বরে চেকপোস্টে ডিউটি ছিল রনির। সকালে স্বাভাবিকভাবে তিনি ডিউটিতে আসেন। সঙ্গে আরও পুলিশ সদস্য ছিলেন।

পুলিশ জানায়, সকাল ৬টা ৪৯ মিনিটের দিকে চেকপোস্টের পাশেই বাথরুমে যাওয়ার কথা বলে নিজের পিস্তল দিয়ে নিজেকে গুলি করে আত্মহত্যা করেন কনস্টেবল রনি।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান জানান, ধারণা করা হচ্ছে, প্রেমঘটিত কারণে তিনি আত্মহত্যা করতে পারেন। তবে তদন্ত শেষে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) শহিদুল্লাহ বলেন, কনস্টেবল রনির সঙ্গে একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। তারা মোবাইলে বেশিরভাগ সময় কথা বলতো। গতকাল রাতের বেশিরভাগ সময় তাদের মধ্যে কথা হয়েছে। সকালে ডিউটিতে আসার আগেও তাদের কথা হয়।

প্রাথমিকভাবে নিহতের মোবাইল ফোন চেক করে দেখা গেছে, প্রেমঘটিত কোনো বিষয় নিয়ে কনস্টেবল রনির প্রেমিকার সঙ্গে কোনো ঝামেলা চলছিল। এ কারণেই তিনি নিজের পিস্তল দিয়ে আত্মহত্যা করতে পারেন। তবে এ বিষয়ে তদন্তের পর সঠিক কারণ জানা যাবে বলে মনে করেন তিনি।

কনস্টেবল কি পিস্তল ব্যবহার করতে পারেন? এমন প্রশ্নের জবাবে পুলিশ জানিয়েছে, ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম) কর্মরত যেসব কনস্টেবল চেকপোস্টে ডিউটি করে তারা পিস্তল ব্যবহার করতে পারে।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!