• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

অজ্ঞাত যুবকের পরিচয় জানতে চায় নৌপুলিশ


নিজস্ব প্রতিবেদক মে ২৫, ২০২৩, ০৮:৩৫ পিএম
অজ্ঞাত যুবকের পরিচয় জানতে চায় নৌপুলিশ

ঢাকা: ঢাকা জেলার সাভার মডেল থানার শ্যামলাপুর গ্রামের শ্যামলাশী খেয়াঘাট এলাকার তুরাগ নদী থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করে নৌ পুলিশের বসিলা ফাঁড়ি। 

স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে গত (২২ মে) দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়। তবে এখনো নিহতের পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ। 

লাশ উদ্ধার করলেও পরিচয় শনাক্ত না হওয়ায় মর্গে রাখা হয়েছে জানিয়ে বসিল নৌ পুলিশ ফাঁড়ির পরিদর্শক অনিমেশ হালদার বলেন, ২২ মে দুপুরে ভাসমান অবস্থা এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহটি পচে যাওয়ায় নিহতের ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ করা সম্ভব হয় নি। এই ঘটনায় সাভার থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর ৮৩। মামলাটি আমি নিজেই তদন্ত করছি।

পরিদর্শক অনিমেশ আরও জানান, নিহত যুবক একজন মুসলিম। তার আনুমানিক উচ্চতা ৫ফুট ৪ইঞ্চি, গায়ের রং শ্যামলা। পরনে কালো রংয়ের জিন্সের প্যান্ট এবং একটি একটি কালো বেল্ট আছে। তবে শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। স্বজনেদর অপেক্ষায় মরহেদটি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিডফোর্ড) হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আগামী কালকের মধ্যে কেউ না আসলে অজ্ঞাত লাশ হিসেবে দাফন করতে হবে। এ জন্য আঞ্জুমান মফিদুল ইসলামকে দেওয়া হবে।

সোনালীনিউজ/এম

Wordbridge School
Link copied!