• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অপু বিশ্বাসের নামে থানায় অভিযোগ


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ১৯, ২০২৩, ০৫:০০ পিএম
অপু বিশ্বাসের নামে থানায় অভিযোগ

ঢাকা: রাজধানীর হাতিরঝিল থানায় অপু বিশ্বাস নামে এক নারীর বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন সিমি ইসলাম কলি নামে একজন প্রযোজক। কিন্তু যার বিরুদ্ধে অভিযোগ তিনি ‘চিত্রনায়িকা’ কিনা, পুলিশ সে বিষয়ে নিশ্চিত নয়।

কেননা, নিজেকে প্রযোজক দাবি করা সিমি তার অভিযোগে অপু বিশ্বাসকে চিত্রনায়িকা বলে উল্লেখ করেননি। এমনকি তার বাবা-মায়ের নাম ও ঠিকানা ‘অজ্ঞাত’ বলে লিখেছেন।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) এ ব্যাপারে কথা হলে হাতিরঝিল থানার দায়িত্বরত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) ফয়সাল সাংবাদিকদের বলেন, অভিযুক্ত অপু বিশ্বাস অভিনেত্রী কিনা তা সেটা আমরা নিশ্চিত না। অভিযোগে সেটি উল্লেখও করা হয়নি।

তিনি জানান, অপু বিশ্বাস ছাড়াও লিখিত অভিযোগে জাহিদুল ইসলাম অপু নামে আরেকজনের নাম উল্লেখ করা হয়েছে। অভিযোগে প্রযোজক সিমি দাবি করেছেন, গত ২৯ আগস্ট তার ইউটিউব চ্যানেল হ্যাক করেছেন অপু বিশ্বাস ও জাহিদুল ইসলাম অপু।

জিডিতে তিনি লিখেছেন- ২০১৬ সালে Hi sk Films int ও SKfilmsint 7712 নামে ইউটিউবে দুটি চ্যানেল খোলেন তিনি। অপু বিশ্বাস ও জাহিদুল ইসলাম অপু গত ২৯ আগস্ট আনুমানিক সন্ধ্যা ৭টায় তার চ্যানেল হ্যাক করেন। গত ৩১ আগস্ট সকাল ৮টায় অপু বিশ্বাসের সঙ্গে কথা বলিয়ে দেওয়ার আশ্বাস দেন জাহিদুল ইসলাম। পরবর্তীতে তিনি জাহিদুল ইসলামের সঙ্গে মোবাইলে কথা বললে তার কাছে ১ লাখ টাকা দাবি করা হয়। টাকা দিলে তার ইউটিউব চ্যানেল দিয়ে দেওয়া হবে, না দিলে ফেরত দেওয়া হবে না।

সোমবার (১৮ সেপ্টেম্বর) রাতে সিমি ইসলাম এই অভিযোগ করেন বলেও জানান এসআই ফয়সাল। সাইবার ক্রাইম শাখায় কথা বলে সাধারণ ডায়েরি করা হয়।

আইএ

Wordbridge School
Link copied!