• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১

সংসার করা হলো না মিথিলার


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২৫, ২০২৩, ০৪:২০ পিএম
সংসার করা হলো না মিথিলার

ঢাকা: চার-পাঁচ মাস আগে ভালোবেসে বিয়ে করেছিলেন মিথিলা আক্তার মেঘলা (১৭)। কিন্তু সংসার করা হলো না। রোববার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মিথিলার বড় বোন মিম জানান, চার-পাঁচ মাস আগে ভালোবেসে শান্ত নামে এক যুবককে আমার বোন বিয়ে করে। আমার বাবা মেনে না নিলেও আমাদের সঙ্গে আমার বোনের যোগাযোগ ছিল। 
‘গতকাল (রোববার) রাতে আমরা খবর পাই আমার বোন গলায় ফাসঁ দিয়ে আত্মহত্যা করেছে। কিন্তু আমার বোন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারে, এটা আমাদের বিশ্বাস হয় না। শান্ত বলত সে একটি কোম্পানিতে চাকরি করে। আমাদের ধারণা সে আমার বোনকে মেরে ফেলেছে। আমরা তার বিরুদ্ধে মামলা করব।’

এ ঘটনায় মিথিলার স্বামী শান্তকে আটক করেছে মুগদা থানা পুলিশ।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) আঙ্গুরা আক্তার সীমা। তিনি বলেন, আমরা খবর পেয়ে মুগদা মেডিকেল থেকে গতকাল (রোববার) রাত সাড়ে ১০টার দিকে মিথিলার মরদেহ উদ্ধার করি। পরে আজ সকালে তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী শান্তকে আটক করা হয়েছে।

আঙ্গুরা আক্তার সীমা বলেন, প্রাথমিকভাবে পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, চার-পাঁচ মাস আগে তারা বিয়ে করেছে। বিষয়টি দুই পরিবার মেনে নিচ্ছিল না। পারিবারিক মনোমালিন্যের কারণে অভিমানে সে আত্মহত্যা করে থাকতে পারে।

মিথিলা মুগদা এলাকায় স্বামীর সঙ্গে থাকত। তার বাবার বাসা সবুজবাগ থানার দক্ষিণগাঁও এলাকায়। ময়নাতদন্তের রিপোর্ট পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানান এসআই।

আইএ

Wordbridge School
Link copied!