• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

আয়ানের মৃত্যু: ইউনাইটেডের দুই চিকিৎসক ও পরিচালকের বিরুদ্ধে মামলা


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ৯, ২০২৪, ০৬:৫৯ পিএম
আয়ানের মৃত্যু: ইউনাইটেডের দুই চিকিৎসক ও পরিচালকের বিরুদ্ধে মামলা

শিশু আয়ান আহমেদ

ঢাকা: রাজধানীর বাড্ডার সাঁতারকুলে অবস্থিত ইউনাইটেড মেডিকেল কলেজ হাসপাতালে সুন্নাতে খতনার অপারেশন করাতে যাওয়া শিশু আয়ান আহমেদের মৃত্যুর ঘটনায় ভুল চিকিৎসার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

রাজধানীর বাড্ডা থানায় মামলাটি দায়ের করেন শিশু আয়ানের বাবা মো. শামীম আহমেদ। মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেলে তিনি মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে বাড্ডা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াসিন গাজী বলেন, শিশু আয়ানের বাবা মো. শামীম আহমেদ অবহেলাজনিত মৃত্যুর অভিযোগ এনে মামলাটি দায়ের করেছেন। মামলায় ইউনাইটেড মেডিকেল কলেজ হাসপাতালের দুই ডাক্তার ও পরিচালককে আসামি করা হয়েছে।

মামলার আসামিদের মধ্যে আছেন এনেসথেসিয়া স্পেশালিস্ট ডা. সাইদ সাব্বির আহমেদ ও হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. তাসনুবা মাহজাবিন এবং হাসপাতালের পরিচালক। পরিচালকের নাম জানা যায়নি।

উল্লেখ্য, সুন্নাতে খতনা করাতে গত ৩১ ডিসেম্বর ইউনাইটেড মেডিকেল কলেজ হাসপাতালে শিশু আয়ানকে ভর্তি করায় পরিবার। সেখানে তাকে অস্ত্রোপচার পূর্ববর্তী এনেসথেসিয়া দেওয়ার পর টানা তিনদিন জ্ঞান ফেরেনি তার। পরে তাকে গুলশান-২ এর ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত রোববার দিবাগত রাত ১টার দিকে মারা যায় শিশুটি।

ওয়াইএ

Wordbridge School
Link copied!