• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ঘরের দরজা ভেঙে মিলল বাবা-ছেলের মরদেহ 


নিজস্ব প্রতিনিধি এপ্রিল ৭, ২০২৪, ০৯:৩৮ পিএম
ঘরের দরজা ভেঙে মিলল বাবা-ছেলের মরদেহ 

ঢাকা: রাজধানীর শেরেবাংলা নগরের তালতলা মোল্লাপাড়া এলাকার একটি বাড়ির দ্বিতীয় তলার বাসার দরজা ভেঙে বাবা ও তার ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এরা হলেন মশিউর (৫০) ও তার ছেলে সাহদাব (১৬)।

রোববার (৭ এপ্রিল) রাতে শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আহাদ আলী সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

ঘটনাস্থল থেকে শেরেবাংলা নগর থানার পরিদর্শক (তদন্ত) সজিব দে জানান, প্রাথমিকভাবে যতটুক জানা গেছে, মশিউর ঋণগ্রস্ত ছিলেন, শেয়ার ব্যবসা করতেন। যে কোনো কারণে তার ছেলে সাহদাবকে হত্যার পর তিনি আত্মহত্যা করেছেন।  

এছাড়া সিনথিয়া নামে তার আরেক সন্তানকেও হত্যার চেষ্টা করেছেন মশিউর। সিনথিয়া সপ্তম শ্রেণিতে পড়ে। তার অবস্থা আশঙ্কাজনক, তাকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

মৃত সাহদাব এবারের এইচএসসি পরীক্ষার্থী ছিল। ঘটনার সময় মশিউরের স্ত্রী বাইরে টিউশনিতে ছিলেন। তিনি বাসায় ফিরে এসেই দেখতে পান দরজা বন্ধ। তখন খবর দেওয়া হলে পুলিশ গিয়ে দরজা ভেঙে মরদেহ দুটি উদ্ধার করে। পাশাপাশি হাসপাতালে নেয় সিনথিয়াকে।

শেরেবাংলা নগর থানার ওসি মো. আহাদ আলী জানান, তালতলা মোল্লাপাড়া এলাকার একটি বাড়ির দ্বিতীয় তলা থেকে দরজা ভেঙে বাবা-ছেলে মরদেহ উদ্ধার করা হয়েছে। একজনের মরদেহ ঝুলন্ত অবস্থায়, অপরজনের মরদেহ মেঝে থেকে উদ্ধার করা হয়েছে। বিস্তারিত ঘটনা জানার চেষ্টা করা হচ্ছে। মরদেহ পুলিশ হেফাজতে আছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হবে।

আইএ

Wordbridge School
Link copied!