• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

ইয়াবাসহ মেয়র পুত্র-পত্রবধূ গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২৭, ২০১৮, ০৯:১৯ পিএম
ইয়াবাসহ মেয়র পুত্র-পত্রবধূ গ্রেপ্তার

প্রতীকী ছবি

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্যানেল মেয়র হাজী জামাল মোস্তফার ছেলে ও রাজধানীর শীর্ষ ইয়াবা ডন রফিকুল ইসলাম রুবেল এবং তার স্ত্রী তানজিলাকে গ্রেপ্তার করেছে পল্লবী থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দেড়শ পিস ইয়াবা জব্দ করা হয়।

বুধবার (২৬ সেপ্টেম্বর) রাতে ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

রুবেল রাজধানীর তালিকাভুক্ত শীর্ষ মাদক গডফাদার। তার স্ত্রী তানজিলাও মাদক ব্যবসায়ী। এদের বিরুদ্ধে মিরপুর মডেল কাফরুল, পল্লবীসহ বিভিন্ন থানায় মাদকের মামলা রয়েছে বলে দাবি পুলিশের।

এছাড়া ঢাকার ৪৫ জন মাদক গডফাদারদের মধ্যে রুবেল অন্যতম বলেও নিশ্চিত করেছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২৬ সেপ্টেম্বর) রাতে পল্লবী থানার এসআই সুলতানের নেতৃত্বে পুলিশের টিম ওই এলাকারই একটি বাসায় অভিযান চালিয়ে ১১৫ পিস ইয়াবা জব্দ করে। এ সময় মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে হাজী জামাল মোস্তফার পুত্র রফিকুল ইসলাম ও রফিকুলের স্ত্রী তানজিলা ইসলামকে গ্রেপ্তার করা হয়।

পরবর্তীতে তাদের বিরুদ্ধে পল্লবী থানায় মাদক আইনে একটি মামলা (মামলা নং-৮৫, ২৭/০৯/২০১৮) করা হয়। পরে তাদের রিমান্ড আবেদন করে বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা সিএমএম কোর্টে চালান দেয়া হয়েছে।

এসআই সুলতান জানান, গ্রেপ্তার দম্পতিকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

পল্লবী থানার ওসি নজরুল ইসলাম বলেন, রফিকুল একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। পুলিশ তাকে ইয়াবাসহ গ্রেপ্তার করে মামলা দিয়ে আদালতে পাঠিয়েছে।

রফিকুল প্যানেল মেয়র হাজী জামাল মোস্তফার ছেলে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!