• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯

‘ব্রাভিয়া কে সিরিজ’ টেলিভিশন নিয়ে এল সনি-স্মার্ট


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ৫, ২০২২, ০৬:৫৮ পিএম
‘ব্রাভিয়া কে সিরিজ’ টেলিভিশন নিয়ে এল সনি-স্মার্ট

ঢাকা: দর্শক চাহিদার সঙ্গে মানানসই ভরপুর ফিচার নিয়ে দেশের বাজারে আনুষ্ঠানিকভাবে বিক্রি শুরু
হলো ‘ব্রাভিয়া কে সিরিজ’ এর টেলিভিশন।

বুধবার (০৫ অক্টোবর) বাংলাদেশের বাজারে ‘সনি ব্রাভিয়া কে সিরিজ’ -এর টেলিভিশনের আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করে সনি-স্মার্ট।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক। তিনি বলেন, স্মার্ট টেকনোলোজিস (বিডি) লিঃ দেশকে আরও গতিশীল করবে, দেশে সনি'র ম্যানুফ্যাকচারিং প্ল্যান্ট স্থাপন করে দেশকে আরও এগিয়ে নিয়ে যাবে, সারা বিশ্বে আমাদের গর্বের দেশ হবে বাংলাদেশ। 

প্রতিমন্ত্রী আরও বলেন, জাপানি উদ্যোক্তারা এদেশে আসছে, স্মার্ট টেকনোলোজি (বিডি) লিমিডেটের সেবার ওপর বিশ্বাস করে, আস্থা রেখে এবং বিপণন ও প্রতিশ্রুতির ওপর নির্ভর করে।

জাহিদ ফারুক বলেন, আজকের এই অনুষ্ঠানে একইসঙ্গে সনি-এর উদ্ভাবক দেশ, জাপানের রাষ্ট্রদূতকে পেয়ে স্মার্ট টেকনোলোজিস (বিডি) লিঃ-এর জেনুইন প্রোডাক্ট-এর ব্যাপারে আমার আত্মবিশ্বাস আরও মজবুত হলো। যেহেতু জাপানের সনি সঙ্গে আছে, তাই আমি আস্থার সাথে বলতে পারি, সবাই স্মার্ট টেকনোলোজি (বিডি) লিঃ থেকে জেনুইন প্রোডাক্ট পাবে জেনুইন প্রাইসে আর জেনুইন সার্ভিসে।

বাংলাদেশে নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত ইতো নাওকি বলেন, সনি'র নতুন পণ্য বাজারে আসছে, যা ক্রেতাদের সর্বোচ্চ সুবিধার কথা মাথায় রেখে তৈরি। জাপানের জেনুইন পণ্য কখনোই ক্রেতাদের হতাশ করে না। বরং আস্থা আর বিশ্বাসের জায়গা তৈরি করে।

তিনি বলেন, আমি আশা করি, সনি-স্মার্ট গ্রাহকদের সেই আস্থা আর বিশ্বাস অটুট রাখতে একসঙ্গে কাজ করবে।

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক শফিকুল ইসলাম বলেন, বাংলাদেশে কোন ক্রেতা যাতে নকল সনি পণ্য কিনে প্রতারিত হয়ে জাপানের ব্র্যান্ড এবং জাপান-এর প্রতি আস্থা না হারায়, তার জন্য আমরা নিশ্চয়তা দিচ্ছি যে, যেখানেই নকল সনি পণ্য পাওয়া যাবে, আমরা জানার সাথে সাথে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করবো। অনলাইনে বা অফলাইনে কোন বিজ্ঞাপনে প্রলুব্ধ না হয়ে স্মার্ট টেকনোলজিস্ (বিডি) লিঃ থেকে সনি পন্য সামগ্রী ক্রয় করলে ক্রেতারা জেনুইন দামে জেনুইন সনি পণ্য পাবেন এবং প্রতারিত বা ঠকবার কোন সম্ভাবনা থাকবে না, এটা আজকের অনুষ্ঠানের মাধ্যমে আমরা তার পূর্ণ নিশ্চয়তা পাচ্ছি।

স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, বিশ্বব্যাপি আইটি, আইসিটি এবং ইলেকট্রনিক্স পণ্য একই ছাতার নিচে চলে আসছে। স্মার্ট টেকনোলজিস এই ডিজিটাল বিবর্তনের বাইরে নয়। এ কারণেই আমরা দেশের প্রথম প্রযুক্তিপণ্যের প্রতিষ্ঠান হিসেবে ইলেকট্রনিক্স পণ্য বাজারজাত করছি। আমরা জাপানের বহুজাতিক প্রযুক্তি পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান সনি'র ইলেকট্রনিক্স পণ্য এবং সংশ্লিষ্ট অন্যান্য পরিষেবা বাংলাদেশে বাজারজাত করছি। 

মোহাম্মদ জহিরুল ইসলাম আরও জানান, ইতোমধ্যে আমরা হাইটেক পার্কে জায়গা বরাদ্দ পেয়েছি। আমাদের কারখানা প্রস্তুত হয়ে গেলে দেশেই উন্নতমানের পণ্য উপাদন করতে পারবো আমরা। আমাদের মূল লক্ষ্য নিজেদের উৎপাদিত পণ্য দেশের বাজারের চাহিদা মিটিয়ে বিদেশে রপ্তানি করা। 

‘ব্রাভিয়া কে সিরিজ’-এর উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ-এর পরিচালক তানভীর হোসাইন এবং মহাব্যবস্থাপক (বিক্রয়) সারোয়ার জাহান চৌধুরীসহ সনি-স্মার্টের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এএইচ/আইএ

Wordbridge School