• ঢাকা
  • সোমবার, ২১ জুন, ২০২১, ৮ আষাঢ় ১৪২৮
abc constructions

তোরেসের হ্যাটট্রিকে ম্যানসিটির রোমাঞ্চকর জয়


ক্রীড়া ডেস্ক মে ১৫, ২০২১, ০৯:৩৭ এএম
তোরেসের হ্যাটট্রিকে ম্যানসিটির রোমাঞ্চকর জয়

ঢাকা : দুই দুইবার পিছিয়ে পড়েও রোমাঞ্চকর জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। প্রিমিয়ার লিগের ক্ল্যাসিক ম্যাচে পেপ গার্দিওলার শিষ্যরা ফেরান তোরেসের হ্যাটট্রিকে ৪-৩ ব্যবধানে হারিয়েছে নিউক্যাসল ইউনাইটেডকে। চলতি মৌসুমের শিরোপা নিশ্চিত করার পর এটি ছিল সিটিজেনদের প্রথম ম্যাচ।

নিজেদের মাঠ সেন্ট জেমস পার্কে ২৫তম মিনিটে শেলভির পাসে ক্রাফিথের গোলে এগিয়ে যায় নিউক্যাসল। সিটি সমতায় ফেরে ৩৯তম মিনিটে। রদ্রির পাসে জাল খুঁজে নেন কানসেলো। এরপর ৪২তম মিনিটে তোরেস নিজের প্রথম গোলে সিটিকে এগিয়ে দেন।

তবে বিরতিতে যাওয়ার আগে সেই গোল শোধ করে স্টিভ ব্রুসের দল। প্রথমার্ধের যোগ করা ষষ্ঠ মিনিটে পেনাল্টি থেকে প্রায় এক যুগ পর ইংলিশ শীর্ষ লিগের গোলপোস্টের নিচে দাঁড়ানো স্কট কার্সনতে পরাস্ত করেন জোয়েলিংটন।

দ্বিতীয়ার্ধে আবারও পিছিয়ে পড়ে সিটি। বাধা দিতে গিয়ে টি-বক্সের ভেতর উইলককে ফাউল করে বসেন সিটির ওয়াকার। ৬২তম মিনিটে উইলকের স্পট-কিক রুখে দেন গোলরক্ষক কার্সন। তবে ফিরতি বলে কিক নিয়ে সহজে নিউক্যাসলকে এগিয়ে দেন ইংলিশ মিডফিল্ডার।

এর দুই মিনিট পরেই জ্বলে ওঠেন তোরেস। চার মিনিটের ব্যবধানে দুই গোল করে দলকে জয় এনে দেন এই স্প্যানিশ উইঙ্গার। ৬৪তম মিনিটে গুন্দোগানের পাসে দলকে সমতায় ফেরানো নিজের দ্বিতীয় গোল করেন তিনি। ৬৬তম মিনিটে গ্যাব্রিয়েল জেসুসের কাছ থেকে বল পেয়ে হ্যাটট্রিক ও সিটির জয়সূচক গোল করেন তোরেস।

প্রিমিয়ার লিগের শিরোপা পুনরুদ্ধার করা সিটি ৩৬ ম্যাচে ৮৩ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। সমান ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে ১৬তম স্থানে নিউক্যাসল।

সোনালীনিউজ/এমটিআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School