• ঢাকা
  • সোমবার, ১৭ জুন, ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

যেসব আয়োজন থাকছে এশিয়া কাপের উদ্বোধনী অনুষ্ঠানে


ক্রীড়া ডেস্ক আগস্ট ২৯, ২০২৩, ১২:২০ পিএম
যেসব আয়োজন থাকছে এশিয়া কাপের উদ্বোধনী অনুষ্ঠানে

ঢাকা : ৩০ আগস্ট শুর হচ্ছে ‘এশিয়া কাপ’ । উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন উপমহাদেশের অস্কারজয়ী বিখ্যাত সংগীত শিল্পী ও সুরকার এআর রহমান ও পাকিস্তানের খ্যাতিমান শিল্পী আতিফ আসলাম। থাকছে ট্রেডিশনাল এশিয়ান মিউজিক ও নৃত্য পরিবেশনা।

বিশ্বকাপের পর এশিয়ার সবচেয়ে বড় মর্যাদার আসর ‘এশিয়া কাপ’ শুর হচ্ছে আগামীকাল ৩০ আগস্ট। হাইব্রিড মডেলে পাকিস্তান এবং শ্রীলংকার যৌথ আয়োজনে অনুষ্ঠিত হবে এবারের আসর।

প্রথম চারটি ম্যাচ ছাড়া বাকি সবগুলোই হবে শ্রীলংকায়। পাকিস্তানের মুলতানে ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে উদ্বোধনীয় ম্যাচ। সেখানে ম্যাচের আগেই উদ্বোধন হবে টুর্নামেন্টের।

উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন উপমহাদেশের অস্কারজয়ী বিখ্যাত সংগীত শিল্পী ও সুরকার এআর রহমান ও পাকিস্তানের খ্যাতিমান শিল্পী আতিফ আসলাম। এছাড়াও ট্রেডিশনাল এশিয়ান মিউজিক ও নৃত্য পরিবেশনা থাকবে। সবশেষে থাকবে আতশবাজির ঝলকানি ও ড্রোন শোর ব্যবস্থা।

দেখবেন যেভাবে : উদ্বোধনী এ অনুষ্ঠান ভারতের স্টার স্পোর্টস চ্যানেলে সরাসরি দেখা যাবে। এছাড়া বাংলাদেশের টি-স্পোর্টসেও দেখা যাবে বিশেষ এই আয়োজন।

৩০ আগস্ট বুধবার পাকিস্তান ও নেপালের ম্যাচের আগে হবে উদ্বোধনী অনুষ্ঠান। বাংলাদেশ সময় বিকালে ৩টা থেকে শুরু হবে এই অনুষ্ঠান।

এমটিআই

Wordbridge School
Link copied!