• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১

এবার যুক্তরাষ্ট্রের লিগে সাকিব


ক্রীড়া ডেস্ক মে ১৮, ২০২৪, ০৩:১৮ পিএম
এবার যুক্তরাষ্ট্রের লিগে সাকিব

ঢাকা: বিশ্বকাপ খেলতে বাংলাদেশ দল এখন যুক্তরাষ্ট্রে। এরই মধ্যে এলো নতুন খবর। আমেরিকার ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি টুর্নামেন্ট মেজর ক্রিকেট লিগের (এমএলসি) দ্বিতীয় মৌসুমের জন্য লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্সের হয়ে চুক্তিবদ্ধ হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স, আইপিএলের কলকাতা নাইট রাইডার্স, সিপিএলে ত্রিনবাগো নাইট রাইডার্স এবং আইএলটি২০-এর আবুধাবি নাইট রাইডার্স একই ফ্র্যাঞ্চাইজির অধীনে।

নাইট রাইডার্স গ্রুপের এক বিবৃতিতে বলা হয়েছে, ‘অবশ্যই সাকিবের নাইট রাইডার্স পরিবারের সাথে দীর্ঘদিনের সম্পর্ক রয়েছে, বিভিন্ন পর্যায়ে কেকেআরের প্রতিনিধিত্ব করেছে ২০১২ এবং ২০১৪ সালে আমাদের দুটি চ্যাম্পিয়নশিপ (শিরোপা) মৌসুমসহ। তাকে এই জুলাইয়ে এলএ নাইট রাইডার্সের হয়ে পার্পল এবং গোল্ড জার্সিতে দেখার জন্য তর সইছে না আমাদের।’

এমএলসির প্রথম মৌসুমে একদমই ভালো করতে পারেনি লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স। তারা ছিল সবার শেষে। গতবারের দল থেকে নাইটরা এবার ধরে রেখেছে সুনিল নারি, আন্দ্রে রাসেল, জেসন রয়, স্পেন্সার জনসন, উম্মুক্ত চাঁদ, আলি খানসহ কয়েকজনকে।

এমএলএসের প্লেয়ার্স ড্রাফট চলতি বছরের ২১ মার্চ অনুষ্ঠিত হয়। ছয় দলের স্কোয়াড পূরণ করার জন্য বাড়তি একটি ড্রাফট অনুষ্ঠিত হবে ১৬ জুন। তার আগেই সাকিবকে দলে ভেড়ালো লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স।

টুর্নামেন্টের দ্বিতীয় আসর মাঠে গড়াবে আগামী ৫ জুলাই থেকে। ফাইনাল ২৯ জুলাই।
 
এআর

Wordbridge School
Link copied!