• ঢাকা
  • বুধবার, ২৭ অক্টোবর, ২০২১, ১২ কার্তিক ১৪২৮

বিয়ের পর যুবক টের পেলেন স্ত্রী নীল ছবির তারকা


আন্তর্জাতিক ডেস্ক অক্টোবর ১২, ২০২১, ০১:০২ পিএম
বিয়ের পর যুবক টের পেলেন স্ত্রী নীল ছবির তারকা

ঢাকা : প্রথম দেখাতেই নারীর শারীরিক বিভঙ্গে মুগ্ধ হয়ে প্রেমে পড়েছিলেন যুবক। সেই প্রেম একটা সময় গড়ায় বিয়েতে। প্রেমের জোয়ারে ভেসে যান ওই নারীও। প্রেমে হাবুডুবু যুবক নারীর বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পর প্রথম মাস ঠিকই চলছিল। তারপর এল সেই চরমক্ষণ। একমাস পর আচমকা ওই যুবক আবিস্কার করলেন তার স্ত্রী নীলছবির পরিচিত মুখ। এই ঘটনাটি ঘটেছে ব্রিটেনে। খবর মিরর ও ডেইলি মেইলের।

৩৪ বছর বয়সী নারী এমি ক্রিস্টোফার তার চেয়ে ৮ বছরের কম ২৬ বছর বয়সী জস নামের এক যুবকে বিয়ে করেন। দু’জনের বিয়ের আগে এমি কম বাজেটের এক্স-রেটেড ফিল্মে কাজ করতেন। এমি ব্র্যান্ডি ব্রেভার নামে পর্ন ছবির দুনিয়ায় হাতজোড় করেছিলেন তিনি। বেশ কিছু এমন সিনেমা করেছেন তিনি। তার সেই এক্স-রেটেড সিনেমাগুলো বিয়ের আগেই হয়েছিল। বিয়ের পর অবশ্য তিনি সব ছেড়ে দিয়েছেন। বিরোধীদের ব্যাপারে বিয়ের আগে কিছুই জানতেন না জস। এমনকি এমিও কিছু বলেননি। ফলে প্রথমেই তিনি মুষড়ে পড়েন।

এমির বন্ধু জানান, এমি একজন পর্নস্টার ছিলেন এবং যখন তার এক্স-রেটেড ভূমিকা সর্বজনীন হবে তখন কি হবে তা নিয়ে উদ্বিগ্ন ছিলেন তিনি। এখন সব কিছু পিছনে ছেড়ে এসেছেন। এমি জানান, তারা দু’জনে একটি শো-তে অংশ নিয়েছেন, যে শোতে এমি এবং জস বিয়ের অনুষ্ঠানে আগন্তুক এর মত পরিচিত হন এবং বিয়ের পর তারা হানিমুনে যান। এরপর একজন আরেকজনের বিষয়ে পুরোনো কথা জানানো হয়। তারপর তারা ঠিক করেন যে তারা ডিভোর্স নিতে চান কি না একসঙ্গে থাকতে চান। এটাই এই শো এর মূল উপজীব্য।

সোনালীনিউজ/এমটিআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System