• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

স্বামী আর ভাসুরকে খুন করে থানায় গিয়ে বললেন ‘লাশ তুলে আনুন’


আন্তর্জাতিক ডেস্ক জানুয়ারি ৩, ২০২৪, ১১:১৬ এএম
স্বামী আর ভাসুরকে খুন করে থানায় গিয়ে বললেন ‘লাশ তুলে আনুন’

ঢাকা : স্বামী এবং ভাসুরকে খুন করে বছরের প্রথম দিন গত সোমবার সকালে পিস্তল হাতে থানায় যান এক নারী। থানায় গিয়ে আত্মসমর্পণ করে পিস্তলটি জমা দেন। ভারতের মধ্যপ্রদেশের উজ্জ্বয়িনীতে এই ঘটনাটি ঘটেছে। বাদনগরের ইঙ্গোরিয়া থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন ওই নারী।

অভিযুক্তের নাম সবিতা কুমারিয়া (৪১)। থানায় তিনি জানান, স্বামী রাধেশ্যাম (৪৩) এবং তার ভাসুর ধীরজ (৪৫)-কে গুলি করেছেন তিনি। বন্দুক হাতে তার থানায় যাওয়ার ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

থানার পুলিশ অফিসার চন্দ্রিকা সিংহ যাদব জানিয়েছেন, রাধেশ্যামের পাশেই ধীরজের বাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে রাধেশ্যামের। ধীরজকে জেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। সেখানে তার মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিজের বাড়ির সামনের উঠোনে পূজা করছিলেন ধীরজ। সবিতা প্রথমে সেখানে গিয়ে তার মাথা এবং কাঁধ লক্ষ্য করে গুলি ছোড়েন। এর পর বাড়িতে ফিরে এসে ঘুমন্ত স্বামীর কান লক্ষ্য করে গুলি ছোড়েন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাধেশ্যাম মদ্যপ ছিলেন। ঝামেলা হলে স্ত্রীর বিরুদ্ধে গিয়ে ভাই ধীরজের কাছে অভিযোগ জানাতেন এবং আশ্রয় নিতেন। ধীরজের বেআইনি অস্ত্র চোরাচালানের কারবার ছিল। সবিতা এবং রাধেশ্যামের তিন সন্তানও রয়েছে।

সূত্র: আনন্দবাজার।

এমটিআই

Wordbridge School
Link copied!