• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১

২৮ নারী বিয়ের প্রস্তাব দিয়েছেন এই সঙ্গীতশিল্পীকে 


নিউজ ডেস্ক জুন ৩, ২০২৪, ০৬:৫৪ পিএম
২৮ নারী বিয়ের প্রস্তাব দিয়েছেন এই সঙ্গীতশিল্পীকে 

ঢাকা: বিয়ের আগে সাতটি প্রেমের সম্পর্ক ছিল, কিন্তু পূর্ণতা পায়নি একটিও। এখন জনপ্রিয়তা পাওয়ার পর ২৮ জন নারীর তরফে বিয়ের প্রস্তাব পেয়েছেন। পাকিস্তানের জনপ্রিয় কৌতুক অভিনেতা ও সঙ্গীতশিল্পী চাহাত ফতেহ আলী খান এমনটাই দাবি করেছেন। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যারিয়ারসহ ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বলেছেন চাহাত ফতেহ আলী খান। ওই সাক্ষাৎকারের একটি ছোট ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ওই ভিডিওতে চাহাত ফতেহ আলি খান এক প্রশ্নের উত্তরে স্বীকার করেছেন যে বিয়ের আগে তিনি সাতটি প্রেমের সম্পর্কে ছিলেন। তবে তার সাতটি প্রেমের সবকটিই ব্যর্থ হয়েছিল, কারণ তিনি তখন পর্যন্ত এতটা জনপ্রিয় ছিলেন না, তাই তার প্রেমকে গুরুত্ব দেওয়া হয়নি।

কমেডিয়ান এ গায়ক বলেন, বিয়ের আগে যেসব নারীর সঙ্গে সম্পর্ক ছিল তাদের সঙ্গে যদি প্রেম টিকে থাকত, তাহলে তিনি তাদের একজনকে বিয়ে করতেন। তার এ সম্পর্কগুলো যখন চলছিল তখন তিনি এতটা বিখ্যাত ছিলেন না এবং পুরো সময় গান করতেন না।

অন্য এক প্রশ্নের উত্তরে চাহাত ফতেহ আলি খান দাবি করেন, বিখ্যাত হওয়ার পর থেকে ২৮ জন নারী তাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন।

তার দাবি, এখন তার সাথে সাবেক প্রেমিকারাও যোগাযোগ করেছেন। অন্যদিকে যে মেয়েরা তাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন তাদের বেশিরভাগই শিক্ষিত এবং যুবতী।

চাহাত ফতেহ আলি জানান, তাকে বেশিরভাগ টুইটার এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে বিয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল। এমনকি কনসার্টের পরে সাক্ষাতের সময় নারীরা তাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন, কিন্তু এখন তিনি বিবাহিত, তাই এসব প্রস্তাবকে পাত্তা দেন না।

সম্প্রতি প্রকাশিত গান ‘বদু বদির’ কারণে এখন ব্যাপক আলোচনায় রয়েছেন চাহাত ফতেহ আলী খান।  এই গানটি ইউটিউবে ৩০ মিলিয়ন বার দেখা হয়েছে।
 
সূত্র-ডন উর্দূ 

আইএ

Wordbridge School
Link copied!