• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

কেন্দ্রীয় নেতার ওপর অতর্কিত হামলা করল জবি ছাত্রলীগ


জবি প্রতিনিধি জানুয়ারি ১৪, ২০১৯, ০৭:১৭ পিএম
কেন্দ্রীয় নেতার ওপর অতর্কিত হামলা করল জবি ছাত্রলীগ

জবি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ৭ম ব্যাচের শিক্ষার্থী ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নাহিদ পারভেজের ওপর অতর্কিত হামলা করেছে জবি শাখা ছাত্রলীগ সভাপতি তরিকুল ইসলামের কর্মীরা। সোমবার (১৪ জানুয়ারি) বিকাল ৩টায় শাঁখারী বাজার মোড়ে হামলার ঘটনা ঘটে।

হামলার শিকার নাহিদ পারভেজ জানান, পুরান ঢাকায় বন্ধুর সঙ্গে দেখা করে ফেরার পথে শাঁখারী বাজার মোড়ে অতর্কিত হামলার শিকার হন। পরে ন্যাশনাল মেডিকেলে প্রাথমিক চিকিৎসা নেন। তিনি জবির সাবেক ছাত্রলীগ কমিটির উপ-মুক্তিযুদ্ধবিষয়ক ও কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক ছিলেন।

ভুক্তভোগী নাহিদ পারভেজ সোনালী নিউজকে বলেন, আমি ক্যাম্পাস থেকে ফেরার পথে সভাপতি তরিকুলের একান্ত আস্থাভাজন কর্মী তরিকুল রিমন ওরফে ছোট তরিকুল ও লিখনের নেতৃত্বে ১০-১৫ জন ছাত্রলীগ কর্মী আমার ওপর অতর্কিত হামলা করে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

হামলার ঘটনায় জড়িত লিখন বলেন, ক্যাম্পাসের জুনিয়রদের সঙ্গে নাহিদের বাকবিতণ্ডা হয়েছিল এবং ধাক্কাধাক্কি হয়। আমি ও ছোট তরিকুল গিয়ে তাকে বাঁচিয়েছি।

জানতে চাইলে জবি শাখা ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম হামলার কথা অস্বীকার করে বলেন, আমি হামলার কথা জানি না। কেন্দ্রীয় ছাত্রলীগের শোভন ভাই আমাকে ফোন করেছিল এ বিষয়ে। আমাকে এই বিষয়টি দেখতে বলেছে। ছোট তরিকুল ও লিখনের কথা জিজ্ঞাসা করলে তিনি বলেন, আমি তাদের ফোন করেছিলাম। তারা নাহিদের ওপর হামলা করেনি। তারা নাহিদকে রক্ষা করেছে।

এ বিষয়ে জানতে চাইলে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ও কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে বারবার ফোন দিলেও পাওয়া যায়নি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!