• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

খালেদার সঙ্গে দেখা করলেন কোকোর স্ত্রী ও দুই নাতনী


নিজস্ব প্রতিবেদক আগস্ট ৭, ২০১৯, ০৯:৫০ এএম
খালেদার সঙ্গে দেখা করলেন কোকোর স্ত্রী ও দুই নাতনী

ঢাকা : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন কারাবন্দী খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন তাঁর পরিবারের সদস্যরা।

মঙ্গলবার (৭ আগস্ট) বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ৬২১ নম্বর কেবিনে খালেদা জিয়ার পাঁচজন আত্মীয় তাঁর সঙ্গে দেখা করেন। প্রায় এক ঘণ্টা সেখানে ছিলেন তাঁরা। তবে হাসপাতাল থেকে বেরিয়ে কেউই গণমাধ্যমের সঙ্গে কথা বলেননি।

বিএনপির সূত্র জানায়, খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিথি শনিবার (৩ আগস্ট) লন্ডন থেকে দেশে এসেছেন।

হাসপাতালে দেখা করতে যাওয়া স্বজনদের মধ্যে তিনিও ছিলেন। এর বাইরে খালেদা জিয়ার ছোট ভাইয়ের স্ত্রী কানিজ ফাতেমা, ভাতিজা অভিক এস্কান্দার, নাতনি জাহিয়া রহমান ও রাইসা ইসলাম হাসপাতালে গিয়ে খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৪ জানুয়ারি মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আরাফাত রহমান কোকো। কোকোর মৃত্যুর পর স্ত্রী শর্মিলা রহমান দুই সন্তানকে নিয়ে মালয়েশিয়া থেকে লন্ডনে চলে যান। এখন তারা সেখানেই বসবাস করছেন। জিয়া পরিবারের জ্যেষ্ঠ পুত্র এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও লন্ডনে অবস্থান করছেন। কোকোর পরিবারের সদস্যরাও একই এলাকায়; কিন্তু আলাদা ফ্ল্যাটে থাকছেন।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!