• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

গাংনীতে জেলা পরিষদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ


মেহেরপুর প্রতিনিধি এপ্রিল ৯, ২০২০, ০৫:৫২ পিএম
গাংনীতে জেলা পরিষদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

মেহেরপুর : “মানুষ মানুষের জন্য’ এই মানবিক মূল্যবোধকে ধারন করে গাংনীতে কর্মহীন অসহায় দিনমজুর, বিশেষ করে কর্মহীন দুস্থ অসহায়দের কষ্টের কথা ভেবে মেহেরপুর জেলা পরিষদের পক্ষ থেকে তালিকানুযায়ী প্রায় দুই শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।  

বৃহস্পতিবার (৯ এপ্রিল) দুপুরে গাংনী পাসপাতাল বাজারের জেলা পরিষদ সদস্য ও যুবলীগ নেতা মজিরুল ইসলাম মিয়ার কার্যালয় প্রাঙ্গনে চা’লসহ খাদ্য সামগ্রী বিতরণের শুভ উদ্বোধন করা হয়।  বিতরণ অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম রসুল উপস্থিত ছিলেন।  

এসময় জেলা পরিষদের সদস্য  মজিরুল ইসলাম সহ গাংনী পৌর মহিলা কাউন্সিলর উপস্থিত ছিলেন। স্বাস্থ্য সচেতনতা বিষয়ক বক্তব্য বক্তারা বলেন,  মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য জনসচেতনতা, প্রবাস ফেরত ব্যক্তিদের বাড়ীতে কোয়ারেন্টাইনে অবস্থান, সাবান দিয়ে হাত ধৌত করা, মাস্ক ব্যবহার করা, গণজমায়েত এড়িয়ে চলা ও  নিজ নিজ বাড়ীতে অবস্থান করার পরামর্শ দেয়া হয়।  একইসাথে গরীবদের সাহাযার্থে বিত্তবানদের এগিয়ে আসারও আহ্বান জানান।  

সংগঠনের নেতৃবৃন্দরা আরও জানান, যারা লজ্জায় সাহায্যে নিতে হাত বাড়াতে পারছেন না তাদের রাতে বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হবে।  এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এআইএ/এএস

Wordbridge School
Link copied!