• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

টঙ্গীবাড়ি বিএনপির নতুন কমিটি ঘোষণার প্রতিবাদে বিক্ষোভ


মুন্সীগঞ্জ প্রতিনিধি আগস্ট ৩, ২০১৮, ০৩:২২ পিএম
টঙ্গীবাড়ি বিএনপির নতুন কমিটি ঘোষণার প্রতিবাদে বিক্ষোভ

ছবি: সোনালীনিউজ

মুন্সীগঞ্জ : অসাংবিধানিক ও অগণতান্ত্রিক ভাবে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলা বিএনপির কমিটি ঘোষণার প্রতিবাদে মিছিল ও সমাবেশ করা হয়েছে। শুক্রবার (৩ আগস্ট) বেলা ১১টার দিকে মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ি উপজেলা পরিষদের সামনের সড়কে এ মিছিল ও সমাবেশ করা হয়।

টঙ্গীবাড়ি উপজেলা বিএনপি ও সকল অঙ্গ-সংগঠনের ব্যানারে টানা অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে টঙ্গীবাড়ি উপজেলা বিএনপির পূর্বের কমিটি বহাল রেখে নতুন ঘোষিত বাতিলের দাবি জানানো হয়েছে।

গত ১৮ জুলাই বৃহস্পতিবার বাংলাদেশ জাতীয়তাবাদী দলের মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর টঙ্গীবাড়ি উপজেলা বিএনপির নতুন কমিটির অনুমোদন করেন। অসাংবিধানিক ও অগণতান্ত্রিকভাবে এ কমিটি ঘোষণা করার প্রতিবাদে প্রতিবাদ মিছিল ও সমাবেশ করা হয়েছে। প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে টঙ্গীবাড়ী উপজেলা বিএনপি।

প্রতিবাদ সমাবেশে ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-মুন্সীগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ আলী আজগর রিপন মল্লিক। খান মনিরুল মনি পল্টনের সভাপতিত্বে কমিটির সমাবেশে বক্তারা নতুন পকেট কমিটি বিলুপ্ত করে আগের কমিটি বহাল রাখার দাবি জানান।

এ সময় মুন্সীগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য মিজানুর রহমান সিনহা ও মুন্সীগঞ্জ জেলা বিএনপির সাধারন সম্পাদক কামরুজ্জামান রতনকে টঙ্গীবাড়ি থেকে অবাঞ্চিত ঘোষণা করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!